Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied

বিনোদন

Rihanna and ASAP Rocky: মা হলেন রিহানা, সোনার চামচ মুখে জন্মানো সদ্যোজাত ছেলের সম্পত্তি কত?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৪ মে ২০২২ ০৯:০৬
সবে দেড় সপ্তাহ হল মা হয়েছেন রিহানা। এই ক’দিনেই তাঁর শিশুপুত্রের খুঁটিনাটি জানতে হামলে পড়েছে সংবাদমাধ্যম।

অনুরাগীরাও পিছিয়ে নেই। রিহানা এবং তাঁর বয়ফ্রেন্ড এস্যাপ রকির ছেলের নাম কী হওয়া উচিত? প্রশ্ন তুলেছেন অনেকেই। এর জবাবে নিজেরাই মাথা নেড়ে মতামত দিয়েছেন। অনেকে আবার রিহানা এবং এস্যাপের সম্পত্তি নিয়ে হিসাবনিকাশ করতে বসে গিয়েছেন। মা-বাবার সম্পত্তি মিলিয়েই তো পুরোটার মালিক এখন তাঁদের ফুটফুটে ছানা! কত সম্পত্তির মালিক সে?
Advertisement
সদ্যোজাতর সম্পত্তির খতিয়ান পরে জানানো যাবে। তার আগে বলে রাখা ভাল, জন্মের পর থেকেই তারকার মতোই আলো কেড়ে নিচ্ছে রিহানা এবং এস্যাপের সংসারের এই খুদে সদস্যটি। এ দিকে, সন্তানের জন্ম দিলেও তা নিয়ে মুখে কুলুপ রিহানার। তবে দুনিয়াজোড়া সংবাদমাধ্যমে এ নিয়ে বেশ হইচই শুরু হয়ে গিয়েছে।

আমেরিকার সংবাদমাধ্যমে দাবি, ১৩ মে লস অ্যাঞ্জেলেসে ফুটফুটে পুত্রসন্তান জন্মেছে রিহানার। তবে তার নাম এখনও ঠিক করেননি তারকা যুগল।
Advertisement
রিহানার ঘনিষ্ঠ মহলের খবরাখবর রাখেন এমন এক সূত্রের অবশ্য দাবি, মা-বাবার জন্মগত পরিচয়ের ঝলক দেখা যেতে পারে তাঁদের ছেলের নামে।

গায়িকা হিসেবে আমেরিকায় খ্যাতি অর্জন করলেও রবিন রিহানা ফেন্টি যে আদতে বার্বাডোজের মেয়ে, তা যেন বোঝা যায় তাঁর ছেলের নামে— এমনতর কথাও নাকি শোনা যাচ্ছে।

র‌্যাপার হিসাবে কম নামজাদা নন রিহানার বয়ফ্রেন্ড রকিম অ্যাথেলেস্টন মায়ার্স থুড়ি এস্যাপ। তবে নিউ ইয়র্কে জন্মালেও এস্যাপের শিকড় আসলে বার্বাডোজে ছড়িয়ে রয়েছে। ফলে দু’জনের সন্তানের নামে যে বার্বাডোজ সংস্কৃতির ছোঁয়া থাকবে, তেমনই মনে করছেন বহু অনুরাগী।

অনেকে আবার দাবি করেছেন, তারকা যুগলের সন্তানের নামের আদ্যক্ষর হবে ‘আর’ দিয়ে। তবে এই হুজুগে সদ্যোজাতর মা-বাবার প্রেমকাহিনি নিয়েও উৎসাহী হয়ে পড়েছেন অনেকে।

ট্যাবলয়েডগুলির দাবি, রিহানা এবং এস্যাপকে বছর দুয়েক ধরে একসঙ্গে দেখা যাচ্ছে। যদিও তার বহু আগে থেকেই রিহানায় মুগ্ধ ছিলেন এস্যাপ। এবং ২০২০ সাল থেকেই নাকি পরস্পরের প্রেমে হাবুডুবু খেতে শুরু করেন তাঁরা।

তুমুল প্রেমপর্বের মাঝে রিহানা এবং এস্যাপের বিয়ের কথাও পেড়ে ফেলেছেন অনুরাগীরা। নেটমাধ্যমের একাংশের দাবি, গোপনে বিয়ে সেরে ফেলেছেন দু’জনে। তবে এ নিয়ে তারকা যুগলের মন্তব্য শোনা যায়নি।

আজকাল অবশ্য রিহানা এবং এস্যাপের সঙ্গে পাল্লা দিয়ে শিরোনাম কাড়ছে তাঁদের শিশুসন্তান। সন্তানের জন্মের পর লস অ্যাঞ্জেলেসের বাড়িতেই বিশ্রাম নিচ্ছেন রিহানা— আপাতত এই খবরের পাশাপাশি খুদের সম্পত্তি নিয়েও উৎসাহ কম নয় অনেকের।

তারকা যুগলের মধ্যে ৩৩ বছরের এস্যাপের সম্পত্তি নাকি অনেক কম। মোটে এক কোটি ডলার! যদিও তাঁর নামের একটি অক্ষরে তিনি ডলার চিহ্ন জুড়ে রেখেছেন!

তবে বয়ফ্রেন্ডের থেকে রিহানা বেশ কয়েক গুণ বেশি সম্পত্তির মালকিন। চলতি বছর পর্যন্ত নাকি নিট ১৭০ কোটি ডলার কামিয়ে ফেলেছেন ৩৪ বছরের এই গায়িকা।

মা-বাবার সম্পত্তিকে হেসেখেলে টেক্কা দিয়েছে তাঁদের খুদে সন্তান। দেড় সপ্তাহেই তার নামের পাশে সব মিলিয়ে ১৭০ কোটি পাউন্ড বসে গিয়েছে। ভারতীয় মুদ্রায় যা প্রায় ১,১৬,৬৪,৯৪,৫৮,৮৪৪ টাকা। খেই হারিয়ে ফেলার মতো সংখ্যাগুলি গোনার বয়সে সে না পৌঁছলে কী হবে, এটাই নাকি সত্যি!