Advertisement
১৯ জুন ২০২৪
Entertainment News

মেয়ে সারার বলিউড ডেবিউতে খুশি নন সইফ!

চলতি বছরের শুরু থেকেই সইফ-অমৃতা কন্যা সারা আলি খানকে নিয়ে সরগরম বি-টাউন। কখনও স্টার পুত্রদের সঙ্গে হুক-আপ, তো কখনও অম্বানিদের পার্টিতে শো-স্টপার। তবে বলিউডে তাঁর অভিষেক নিয়েই সবচেয়ে বেশি সংবাদ শিরোনামে এসেছেন সারা।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৬ জুন ২০১৭ ২০:৪২
Share: Save:

মেয়ে সারা আলি খানের বলিউড ডেবিউ নিয়ে খুব একটা খুশি নন বাবা সইফ আলি খান। এক দৈনিক সংবাদপত্রকে দেওয়া সাক্ষাত্কারে তাঁর বক্তব্য, ‘‘কেন সারা নিজের জন্য এমনটা চাইবে? দেখুন, সারা কোথা থেকে পড়াশোনা করেছে! এ সবের পরে কেন ও চাইবে না নিউ ইয়র্কে থেকে কাজ করতে? আমি অভিনয় জগৎকে ছোট করছি না, তবে এখানে সব সময় টিকে থাকার ভয় হয়। সেরাটা না দিলে সাফল্য অনিশ্চিত। কোনও অভিভাবকই সন্তানের এমন কেরিয়ার চান না।’’ আর এতেই গুঞ্জন, আসলে বলি নায়িকাদের কেরিয়ারের আয়ু নিয়ে সন্দিহান সইফ।

চলতি বছরের শুরু থেকেই সইফ-অমৃতা কন্যা সারা আলি খানকে নিয়ে সরগরম বি-টাউন। কখনও স্টার পুত্রদের সঙ্গে হুক-আপ, তো কখনও অম্বানিদের পার্টিতে শো-স্টপার। তবে বলিউডে তাঁর অভিষেক নিয়েই সবচেয়ে বেশি সংবাদ শিরোনামে এসেছেন সারা। কোন ব্যানার লঞ্চ করছে এই স্টার-কিডকে? তা নিয়ে মিডিয়ায় নিত্যনতুন গুঞ্জন। শোনা যাচ্ছে, দৌড়ে এগিয়ে অভিষেক কপূর এবং করণ জোহর। বাবার গোঁসা হলেও, ২৩ বছরের নতুন এই নায়িকার ডেবিউ নিয়ে খুশি তাঁর মা অমৃতা এবং সৎ মা করিনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE