সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বরুণ ধবনকে সাইনা নেহওয়ালের গোপন মেসেজ

1

ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়াল মেসেজ পাঠিয়েছেন বরুণ ধবনকে। অবশ্যই একান্ত ব্যক্তিগত মেসেজ। শুধু বরুণ ধবনের জন্যই ব্যাপারটা আর ব্যক্তিগত রইল না। সব্বাইকে জানিয়ে দিলেন নায়ক— মেসেজে তাঁকে কী লিখে পাঠিয়েছেন ব্যাডমিন্টন তারকা!

তা, কী লিখেছেন সাইনা?

মেসেজে সাইনা জানিয়েছেন, তিনি দারুণ আগ্রহী ‘এবিসিডি ২’ দেখতে। কারণ, তাঁর মনে হয়েছে এ ছবির মধ্যে দেশপ্রেম রয়েছে। ২০১৩-এর ছবি ‘এবিসিডি: এনি বডি ক্যান ড্যান্স’-এর থ্রি-ডি সিকুয়েল ‘এবিসিডি ২’-এর গল্প ‘ফিকটিশাস গ্রুপ’ নামের এক সত্যিকারের ভারতীয় ডান্স গ্রুপকে নিয়ে, যারা ২০১২-এ লাস ভেগাসে ওয়ার্ল্ড হিপ-হপ ড্যান্স চ্যাম্পিয়নশিপে ফাইনালিস্ট ছিল।

তবে, সাইনার মেসেজের জবাবে বরুণ বলেছেন, দেশপ্রেমের বিষয়টা এ ছবিতে অবশ্যই আছে, কিন্তু প্রচ্ছন্নভাবে। দর্শকের দায়িত্ব তাকে খুঁজে নেওয়া। একই সঙ্গে নায়ক এও জানাতে ভোলেননি, সাইনার মতো একজন যদি এ ছবি দেখতে উৎসাহী বোধ করেন, তবে তা বিরাট পাওনা।

বরুণ এবং শ্রদ্ধা কপূর, প্রভু দেবা, লরেন গটলিব, রাঘব জুয়াল, ধর্মেশ ইয়েলান্ডে অভিনীত, রেমো ডি’সুজা পরিচালিত ‘এবিসিডি ২’ রিলিজ করছে আগামী শুক্রবার। আশা করাই যায়, সাইনাও থাকবেন ছবির প্রিমিয়ারে। অন্য দিকে, বরুণ এই ছবি দেখতে আমন্ত্রণ জানিয়েছেন তাঁর আইকন হলিউড অ্যাকশন-তারকা ‘দ্য রক’ ডনে জনসনকেও। 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন