তখনও কেউ আন্দাজ করতেই পারেনি যে নিজের রোকা অনুষ্ঠানের প্রস্তুতি নিচ্ছেন প্রিয়ঙ্কা। সবাইকে চমকে দিয়ে ধূমধাম করে পপ গায়ক নিক জোনাসের সঙ্গে রোকা অনুষ্ঠান সেরে ফেললেন তিনি। কিন্তু তার আগে যা করলেন তা দেখে গোটা বলিউডের চক্ষু চড়কগাছ।

আগাম কিছু না জানিয়ে বেরিয়ে গেলেন সলমন খানের ছবি ‘ভারত’ থেকে। তিনি বলিউডের ভাইজান। তাঁর মুখের উপর ‘না’ বলে দেওয়ার হিম্মত ইন্ডাস্ট্রিতে খুব কম জনই দেখাতে পেরেছেন। আর প্রিয়ঙ্কা তাঁদেরই একজন।

শোনা যাচ্ছিল তাতে নাকি প্রিয়ঙ্কার উপর বেজায় চটেছিলেন সলমন। যদিও প্রিয়ঙ্কারই রোকা অনুষ্ঠানে দেখা মিলেছিল সলমনের বোন অর্পিতার। এক্কেবারে নিক আর প্রিয়ঙ্কার কাঁধে কাঁধ মিলিয়ে অর্পিতার ছবি ভাইরালও হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

আরও পডু়ন: ‘পটাকা’র স্ক্রিন জমিয়ে দিতে আসছেন মালাইকা

কিন্তু সলমন কী সত্যিই রাগ করেছিলেন?

‘বিগ বস’-এর ১২তম সিজনের উদ্বোধনে সংবাদমাধ্যমকে সলমন খান বললেন, ‘‘ না না। আমি কেন প্রিয়ঙ্কার উপর রাগ করতে যাব? নিকের সঙ্গে এনগেজমেন্ট ওঁর জীবনের একটা সেরা মুহূর্ত। অর্পিতা তো ওই অনুষ্ঠানেও উপস্থিত ছিল।’’

আরও পডু়ন: ‘ভারত’-এ সলমনের বাবার ভূমিকায় কাকে দেখা যাবে জানেন?

তবে প্রিয়ঙ্কার মুখে ‘না’ শুনে একটু আশাহত যে সলমন হয়েছেন তা পরিষ্কার। বললেন, “তবে দুঃখের বিষয়টা হল ‘ভারত’-এ প্রিয়ঙ্কার আর থাকা হল না।”

প্রিয়ঙ্কা চোপড়া যে ‘ভারত’-এ অভিনয় করতে পারছেন না, সেই খবরটা প্রথমে জানিয়েছিলেন ছবির পরিচালক আলি আব্বাস জাফর। আর প্রিয়ঙ্কা যদি শেষমেশ ছবিটিতে ‘হ্যাঁ’ করতেন, তা হলে কি ক্যাটরিনার সঙ্গে অভিনয়ের সুযোগটা মিলত সলমন?