• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘ভারত’-এ সলমনের বাবার ভূমিকায় কাকে দেখা যাবে জানেন?

Bharat
‘ভারত’-এ সলমন আর ক্যাটরিনার এই লুকটিই সামনে এসেছে। ছবি: ইনস্টাগ্রাম।

কেবলমাত্র ফার্স্ট লুক সামনে এসেছে। আর তাতেই সলমন খানের ‘ভারত’ নিয়ে যেন তর সইছে না দর্শকের। কবে যে আবার পরদায় ‘ভাইজান’-এর ধামাকা দেখবেন, সলমন ভক্তেরা দিন গুনছেন তারই।

ফের ক্যাটরিনার সঙ্গে সিলভার স্ক্রিনে রোম্যান্স করবেন সলমন। সে ব্যাপারটা ইতিমধ্যেই পরিষ্কার। ছবির অন্য তারকাদের কথাও প্রায় অল্পবিস্তর জেনে ফেলেছেন। কিন্তু এই ছবিতে সলমনের বাবার ভূমিকায় কাকে দেখা যাবে জানেন?

তিনি বলিউডের ‘বিন্দাস বীরু’ অর্থাৎ জ্যাকি শ্রফ। সলমন খানের আদরের ‘জগ্গু দাদা’।

আরও পড়ুন: জাহ্নবীর পরনে শ্রীদেবীর ওড়না, নস্ট্যালজিক নেটিজেনরা বললেন...

আরও পড়ুন: দিতিপ্রিয়াকে এই লুকে আগে দেখেছেন?

সংবাদমাধ্যমের কাছে খবরটা নিয়ে এসেছেন খোদ পরিচালক আলি আব্বাস জাফর। আলির কথায়, ‘‘লন্ডনে জগ্গু দাদার সঙ্গে আমাদের শুটিংয়ের ডেটস আর লুক নিয়ে কথাবার্তা হয়। জগ্গু দাদা হচ্ছেন একজন জাঁদরেল অভিনেতা আর একজন তারকার মিশেল। বহুদিন ধরেই দাদার সঙ্গে কাজ করার ইচ্ছে। আমার এখনও মনে আছে, ২০ মিনিট দাদাকে স্ক্রিপ্ট পড়ানোর পরই দাদা হ্যাঁ করে দিয়েছিলেন।’’

 

 

২০১৪ সালের দক্ষিণ কোরিয়ার ‘ওড টু মাই ফাদার’ ছবিটি থেকেই অ্যাডাপ্ট করে তৈরি হচ্ছে ‘ভারত’। প্রথমে প্রিয়ঙ্কা চোপড়ারই অভিনয় করার কথা ছিল ছবিতে। কিন্তু মাঝপথে বেঁকে বসেন প্রিয়ঙ্কা। আর টুক করে তখন বলটা চলে যায় ক্যাটরিনা কইফের কোর্টে। আর তার পরেই এই ছবির কাস্টিং নিয়ে চর্চা শুরু হয়ে যায়।

(টলিউডের প্রেম, টলিউডের বক্ল অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা - বিনোদনের সব খবর আমাদের বিনোদন বিভাগে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন