তাঁকে দেখলেই যেন শ্রীদেবীর ছবি ভেসে ওঠে নেটিজেনদের চোখে। ‘ধড়ক’ এর এক একটা দৃশ্য খুঁজে খুঁজে শ্রীদেবীর সঙ্গে জাহ্নবীর মিলও খুঁজছিলেন নেটপাড়ার লোকজন।

মাস ছয়েক হতে চলল চলে গিয়েছেন শ্রীদেবী। তবে, শুধু অভিনয় নয়। শ্রীদেবীর ড্রেসিং সেন্স থেকে শুরু করে তাঁর ব্যক্তিত্ব সবই তাঁর ভক্তদের মনের মণিকোঠায় যেন জ্বলজ্বল করছে। কিছু দিন আগেই শ্রীদেবীর একটি ফ্লোরাল ওড়না পরে বেরিয়েছিলেন জাহ্নবী। তা কারও নজরে না আসুক, পাপারাৎজিদের নজরে চলে এসেছিল সাত তাড়াতাড়ি। সোশ্যাল মিডিয়ায় সে ছবি আসা মাত্রই ভাইরাল। আর তা দেখে নস্ট্যালজিক হয়ে পড়েছেন শ্রীদেবী ভক্তেরা।

সে ছবি ঘিরে সোশ্যাল মিডিয়ায় কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। কেউ বলছেন, পুরো শ্রীদেবীই মনে হচ্ছে। কেউ আবার গুলিয়েই ফেলেছেন খুশি না জাহ্নবী? কেউ খালি কিউট লিখেই ছেড়ে দিয়েছেন। কেউ আবার ‘অতিরিক্ত মেক আপ’ বলে হালকা খোঁচাও দিয়েছেন।

 

 

সদ্য বলিউডে পা রেখেছেন জাহ্নবী। পা রাখতে না রাখতেই মনও জিতে নিয়েছেন দর্শকদের। অল্প দিনে নিজের ফ্যান ফলোয়ারও তৈরি করে ফেলেছেন শ্রীদেবী কন্যা। আর এই সব কিছু দেখার জন্যই যেন দিন গুনছিলেন শ্রীদেবী। মেয়ের ডেবিউ ছবি নিয়ে বিস্তর চিন্তাও ছিল শ্রী’য়ের মাথায়। তিল তিল করে তালিমও দিয়ে যাচ্ছিলেন কন্যাকে। কিন্তু হঠাৎই এক দমকা হাওয়ায় যেন ওলটপালট হয়ে গেল সব।

আরও পড়ুন: দিতিপ্রিয়াকে এই লুকে আগে দেখেছেন?

আরও পড়ুন: দেবের কোন কাজ রিস্কি মনে হল কৌশানীর?​

শ্রীদেবী ছিলেন এ দেশের প্রথম মহিলা সুপারস্টার। মেয়ে জাহ্নবীকে অভিনেত্রীর প্রতিচ্ছবি বলছেন নেটিজেনরা। তবে যে যাই বলুক না কেন, মেয়ে তো মায়ের মতোই হবে!

(কোন সিনেমা বক্স অফিস মাত করল, কোন ছবি মুখ থুবড়ে পড়ল - বক্স অফিসের সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)