• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বেমক্কা আইনি গেরোয় সঞ্জয় লীলা বনশালি, ‘বাজিরাও’ রণবীর

1

ক্রিসমাস রিলিজ হতে চলেছে ‘বাজিরাও মস্তানি’-র। ছবি বেশ প্রচারের আলোয়। বেশ খোশ মেজাজেই ছিলেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি ও বাজিরাও রণবীর সিং। খামোখা আইনি গেরোয় ফেঁসে গেলেন দু’জনেই। সঞ্জয় ও রণবীরের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৪ ও ৫০৪ ধারায় মামলা ঠুকে দিয়েছেন আইনজীবী ওয়াজিদ খান। পুনেতে শুটিং চলাকালীন তাঁর সঙ্গে নাকি অভব্য আচরণ করেছেন ছবির সেটের দেহরক্ষীরা।

মিডিয়া বিবৃতিতে ক্ষুব্ধ ওয়াজিদ বলেন, ‘‘পুনের সরকারি দফতরগুলোর মাঝখানে একটা জায়গায় শুটিং চলছিল। কিছু কাজের জন্য আমার একটা অফিসে যাওয়ার দরকার ছিল। হঠাত্ই পিছন থেকে সঞ্জয় লীলা বনশালি চেঁচিয়ে ওঠেন ‘ইয়ে কালা কোটওয়ালা কউন হ্যায়?’ আমি জানিয়েছিলাম শুটিং দেখতে আসিনি। কিন্তু বাউন্সাররা আমার কলার চেপে ধরে ধাক্কা মেরে বের করে দেন। পরে রণবীর বলেন এই ধরনের লোকেদের যেন সেটে ঢুকতে দেওয়া না হয়।’’

সঞ্জয় লীলা বনশালির মুখপাত্র জানান পুনের ভর রাজওয়াড়া আদালতে ‘বাজীরাও মস্তানি’-র শুটিং চলছিল। গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং শুরু হওয়ার আগে ভিড় এড়াতে কয়েকজন আদালত থেকে বেরিয়ে যেতে চান। ‘বাজিরাও মস্তানি’-র ক্রু অত্যন্ত পেশাদারিত্বের সঙ্গেই পরিস্থিতি সামলেছে। কারও সঙ্গেই অভব্য আচরণ করা হয়নি।

কোথাকার জল কোথায় গড়াবে তা সমসয়ই বলবে। তবে ছবি মু্ক্তির আগে বেমক্কা আইনি নোটিশ পেয়ে বেশ অস্বস্তিতেই পড়েছেন সঞ্জয়, রণবীর দু’জনেই। ছবিতে রণবীরের সঙ্গে মস্তানির ভূমিকায় রয়েছেন দীপিকা পাডুকোন। কাশীবাঈ চরিত্রে দেখা যাবে প্রিয়ঙ্কা চোপড়াকে।

১৮ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘বাজিরাও মস্তানি’। 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন