• স্বরলিপি ভট্টাচার্য
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

নতুন জার্নি শুরু করলেন শোভনদেব

Sovandeb Chattopadhyay
রেকর্ডিংয়ে শোভনদেব।

Advertisement

বিধানসভা তাঁর নিত্য যাতায়াত। মিটিং, মিছিল তো রয়েইছে। রাজ্যের গুরুত্বপূর্ণ দফরের মন্ত্রিত্বের দায়িত্ব তাঁর কাঁধে। ব্যস্ত রাজনীতিবিদ হিসেবেই তাঁকে এতদিন সকলে চিনতেন। এ বার চিনবেন অন্য রূপে। তিনি পশ্চিমবঙ্গের বিদ্যুত্‌মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়।

কেন জানেন? বুধবার একটি ছবির জন্য গান রেকর্ড করলেন শোভনদেব। রাজেশ দত্ত এবং ঈপ্সিতা রায় সরকার পরিচালিত এই ছবির নাম ‘আবার বসন্ত বিলাপ’।

খোলা গলায় শোভনদেবের গান শুনেছেন প্রিয়জনেরা। দোলের দিন আবিরে রাঙা হয়ে কখনও মিডিয়ার সামনেও গেয়েছেন মন্ত্রী মশাই। কিন্তু প্লে-ব্যাক সিঙ্গারের ভূমিকা এই প্রথম।

আরও পড়ুন, শুভশ্রীর সিভিতে ‘রসগোল্লা’!

নতুন জার্নি। অনুভূতি ঠিক কেমন? দরাজ হেসে শোভনদেব বললেন, ‘‘আমি তো গান গাইতে গিয়ে বললাম, সন্ধ্যা মুখোপাধ্যায়ের গলায় হেমন্ত মুখোপাধ্যায়কে চাইছ তোমরা। হা হা হা…। গলাটা ভেঙে গিয়েছে এখন। তবে আমি দেখলাম এখন রেকর্ডিং অনেক সহজ। একটা একটা লাইন ধরে ধরে কাজ হল। কেমন হয়েছে, সে আপনারা বলবেন।’’

আরও পড়ুন, জন্মদিনেই নতুন খবর দিলেন রিয়া!

এই ছবির ‘হাসছি আমি হাসছ তুমি, হাসছে সারা জন্মভূমি’ গানটি শোনা যাবে শোভনদেবের গলায়। শুভদীপ দাশগুপ্তর সঙ্গীত পরিচালনায় মিউজিক অ্যারেঞ্জমেন্টের দায়িত্বে ছিলেন মণীশ চক্রবর্তী।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন