‘বিগ বস’-এর ঘরে আসার আগে বলেছিলেন, ইমেজ বদলানোর জন্য ‘বিগ বস’-এর ঘরে আসছেন না তিনি। আরও বলেছিলেন যে তাঁকে নিয়ে যা বিতর্ক হয়েছিল, তার বেশির ভাগই মিথ্যে। কিন্তু শেষমেশ বিগ বস হাউজে শ্রীসন্থ তুলেই ফেললেন হরভজন সিংহের সঙ্গে তাঁর বিতর্কিত সেই মুহূর্তের কথা।

২০০৮ সালে আইপিএল চলাকালীন মুম্বই ইন্ডিয়ানস বনাম কিংস ইলেভেন পঞ্জাবের ম্যাচের শেষে দুই দলের খেলোয়াড়েরা যখন হাত মেলাতে ব্যস্ত, তখনই হঠাৎ শ্রীসন্থ ও ভারতীয় ক্রিকেটের ‘টার্বুনেটর’ হরভজনের মধ্যে হাতাহাতি হয় বলে জানা যায়। এই হাতাহাতির ঘটনার কোনও ক্যামেরা ফুটেজ পাওয়া যায়নি। কিন্তু তারপরেই হঠাৎ কান্নায় ভেঙে পড়তে দেখা যায় শ্রীসন্থকে। এর জন্য আইপিএল ও একদিনের আন্তর্জাতিক ক্রিকেট থেকে হরভজনকে সাসপেন্ডও হতে হয়েছিল।

সম্প্রতি রিয়েলিটি টিভি শো ‘বিগ বস’-এর ঘরটিকে একটি নিউজ রুমের চেহারা দেওয়া হয়। সেখানেই ঘরের আরেকজন সদস্য সুরভি রাণার সঙ্গে কথোপকথনের সময় শ্রীসন্থ জানান সেদিন ঠিক কী হয়েছিল। হরভজন আদপেই তাঁকে গালে চড় মারতে যাননি, বরং প্রাক্তন স্পিনারের উদ্দেশ্য ছিল আরও জোরে তাঁকে আঘাত করা, এমনই জানিয়েছেন শ্রীসন্থ।

আরও পড়ুন : সেলিনা-লিলেটকে নিয়ে দ্বিতীয় ছবির কাজ শেষ করলেন রামকমল

যদিও হরভজন বহুবার এই ঘটনাকে তাঁর ক্রিকেট কেরিয়ারের বড় ভুল বলে স্বীকার করে নিয়েছেন। কিন্তু শ্রীসন্থের এই মন্তব্যের পর আবার কোনও বিতর্ক শুরু হয় কিনা তাই এখন দেখার।

আরও পড়ুন : ‘ওয়েলকাম হোম বেবি’, নিককে স্বাগত জানালেন প্রিয়ঙ্কা

শ্রীসন্থকে মাঝে মধ্যেই ‘বিগ বস’ হাউজে ক্রিকেট নিয়ে কথা বলতে শোনা যায়। কিন্তু এই রিয়েলিটি শো তে এমন বক্তব্য এই প্রথমবার করলেন তিনি। ‘বিগ বস’-এর তরফে প্রচারমূলক ভিডিওতে শ্রীসন্থের এই বক্তব্যের পরে তা ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়াতে। আজ দেখা যাবে ‘বিগ বস’-এর এই পর্বটি।