• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

লন্ডনে গিয়ে কীসের প্রেমে পড়লেন শুভশ্রী?

Subhasree Ganguly

দিন কয়েক আগে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে ভেঙে গিয়েছে তাঁর সম্পর্ক। সে নিয়ে মিডিয়ায় প্রচুর গসিপও হয়েছে। অনেক গুজবও রটেছিল। তবে সে সব সামলে নিয়েছেন তিনি। তিনি অর্থাত্ অভিনেত্রী শুভশ্রী। কয়েকটা দিন যেতেই ফের কি প্রেমে পড়লেন তিনি? আপনি যদি শুভশ্রীর টুইটার ফলো করেন, তা হলে এ বিষয়ে নিশ্চিত হতে পারবেন।

আরও পড়ুন, রাজের সঙ্গে ব্রেকআপের কারণটা কী? শুভশ্রী বললেন...

বিষয়টা কি জটিল মনে হচ্ছে? বেশ তা হলে খুলে বলা যাক। আপাতত লন্ডন থেকে চার কিলোমিটার দূরে টর্কে ‘চালবাজ’-এর শুটিং করছেন শুভশ্রী। এ ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করছেন বাংলাদেশের নায়ক শাকিব খান। লন্ডনে পৌঁছেই যেন ওই জায়গার প্রেমে পড়েছেন অভিনেত্রী। একের পর এক ছবি টুইট করে সে বার্তাও দিয়েছেন তিনি।

আরও পড়ুন, রাজ অতীত, ভ্যালেন্টাইনস্ ডে-তে মিমির জীবনে নতুন বন্ধু!

কখনও ব্রিটিশ ওয়েদারের প্রেমে পড়ছেন তিনি, কখনও বা শুটিং লোকেশনের। মাস কয়েক আগে ‘চালবাজ’-এর শুটিংয়ের সময়েই ফেডারেশনের সঙ্গে প্রযোজক সংস্থার ঝামেলা বাধে। ফেডারেশন যতজন কলাকুশলী নিয়ে যেতে বলে লন্ডনে, প্রযোজক সংস্থার পক্ষে তত জন নিয়ে যাওয়া সম্ভব হয়নি। প্রথমত, প্রয়োজন ছিল না। দ্বিতীয়ত, ফেডারেশনের অনেক টেকনিশিয়ানই লন্ডনের ভিসা পাননি। এ নিয়ে দু’পক্ষের বিরোধ চরমে ওঠায় শুটিং বাতিল করে দিতে হয়। ফেডারেশনের কোনও কর্মীই কাজ করতে রাজি হননি। কিন্তু সেই বাধা কাটিয়ে ফের শুটিং শুরু করেছে টিম ‘চালবাজ’।

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন