Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

বিনোদন

অষ্টাদশী সুহানা, জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন শাহরুখ-গৌরী

নিজস্ব প্রতিবেদন
২৩ মে ২০১৮ ১৩:৪৬
সোশ্যাল মিডিয়ায় বেশির ভাগ সময়েই ট্রেন্ডিং। তিনি বলিউডের প্রথম সারির স্টার কিড। তাঁর ছবি পোস্ট হওয়া মাত্রই লাইকের বন্যা বয়ে যায়। গতকালই ১৮ পেরিয়েছেন বি-টাউনের এই ঝকঝকে তরুণী। সুহানা খানের জন্মদিনে মেয়ের ছবি পোস্ট করে শুভেচ্ছা জানালেন শাহরুখ-গৌরী।

বলিউডের স্টার কিডদের মধ্যে বরাবরই ট্রেন্ডিং সুহানা। তাঁকে নিয়ে সবসময়েই ওয়েব অডিয়েন্সের আগ্রহ থাকে। জন্মদিনের পর সুহানার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন শাহরুখ। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় শাহরুখের পোস্টে লাইকের সংখ্যা প্রায় ৩ লক্ষ।
Advertisement
আঠারোয় পা দিয়েছেন সুহানা। মেয়ের ছবি শেয়ার করে শাহরুখ লিখেছেন,‘‘আমি জানি অন্য মেয়েদের মতোই তুমি উড়তে ভালবাসো..অনেক বড় হও সুহানা। আমি তোমাকে খুব ভালবাসি।’’

কানাঘুষোয় শোনা গিয়েছিল মেয়ের জন্মদিন কোনও এক্সোটিক ফরেন ট্যুরে উড়ে যেতে পারে শাহরুখের পরিবার। পরে, গৌরী খানের ইনস্টাগ্রাম পোস্ট থেকে জানা গিয়েছে, মুম্বইতেই মা-বাবা ও ঘনিষ্ঠ আত্মীয়-বন্ধুদের সঙ্গে জন্মদিন কাটিয়েছেন সুহানা। জন্মদিনের আয়োজনের জন্য কর্ণ জোহরকে ধন্যবাদ জানিয়েছেন গৌরী।
Advertisement
সোশ্যাল মিডিয়ায় সুহানার বিভিন্ন ছবি দেখে বলি মহলের অনেকেরই ধারণা, হয়তো খুব তাড়াতাড়ি বলিউডে কেরিয়ার তৈরি করবেন তিনি। তবে এ বিষয়ে শাহরুখ আগেই জানিয়েছেন, পড়াশোনা শেষ না করে সুহানা কেরিয়ার তৈরির কথা ভাববেন না। সুহানাও অবশ্য এই বিষয়ে মুখ খোলেননি।

এই মুহূর্তে লন্ডনের স্কুলে পড়াশোনা করছেন সুহানা। ইতিমধ্যেই নাটকে অভিনয় করে অনেকে নজর কেড়েছেন তিনি। স্বয়ং শাবানা আজমি তাঁর অভিনয়ের প্রশংসা করেছেন। ফলে, বলিউডে তাঁর এন্ট্রির সম্ভবনা উড়িয়ে দিচ্ছেন না ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

শাহরুখের কাছে সুহানা এখনও ‘বাচ্চি’ হলেও মেয়েকে ‘ইয়ং অ্যাডাল্ট’ বলতেই বেশি পছন্দ করেন মা গৌরী খান। তবে, মেয়ের সঙ্গে আরও বেশি সময় কাটানো দরকার বলেই মনে করেন শাহরুখ। সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সে কথা জানিয়েছেন বলি বাদশা।

ইতিমধ্যেই একটি ম্যাগাজিনের কভারের জন্য কাজ শুরু দিয়েছেন সুহানা। তাঁর লুক নায়িকা হওয়ার জন্য পারফেক্ট বলেও মত ইন্ডাস্ট্রির। এ বার শুধু রূপোলি পর্দায় তাঁকে দেখার অপেক্ষা।