Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

বিনোদন

সেলেব বাবা-মায়ের চেয়েও বেশি জনপ্রিয় এই স্টার কিডরা

নিজস্ব প্রতিবেদন
২০ এপ্রিল ২০১৮ ১০:৩৪
জন্মের পর থেকেই তারা সেলিব্রিটি। তারা কখন খায়, কখন বেরাতে যায়, কখন পড়তে বসে সবই ক্যামেরাবন্দি করে পাপারাৎজিরা। প্রায় প্রতিদিনই পেজ-থ্রি শিরোনামে জ্বলজ্বল করে এই খুদে তারকাদের নাম। দেখুন তো এই স্টার কিডদের আপনি চেনেন কি না?

তৈমুর: কখনও বাবার কোলে আহ্লাদ, তো কখনও মায়ের হাত ধরে খুনসুটি। জন্মের পর থেকেই বি-টাউন তথা সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে চর্চিত তারকা সন্তান সইফ ও করিনার ছেলে তৈমুর। মা-বাবার সঙ্গে বিদেশ ভ্রমণ থেকে বাড়িতে বন্ধুদের সঙ্গে খেলাধূলা, তৈমুরের প্রতিটি বিষয়ের উপরই নজর রেখে চলে ছবি শিকারীরা।
Advertisement
আব্রাম: বয়স মাত্র সাড়ে চার। এরই মধ্যে বাবা বলিউড বাদশা শাহরুখ খানের মতোই সমান জনপ্রিয় ছোট্ট আব্রাম। আইপিএল মাঠে বাবার হাত ধরা আব্রামকে দেখতে দর্শকদের মধ্যেও কম উত্তেজনা থাকে না। সোশ্যাল মিডিয়ায় বাবার মতো তারও নাকি ফ্যান ক্লাব রয়েছে।

আরাধ্যা: জন্মের আগে থেকেই সেলিব্রিটি অভিষেক-ঐশ্বর্য তনয়া আরাধ্যা বচ্চন। এখন তার বয়স ৬। কিন্তু লাইমলাইটে থাকতে তার জুড়ি নেই। আরাধ্যা কখন মায়ের হাত ধরে বেরোয়, কখন স্কুলে যায়, কখন পড়তে বসে প্রায় সবই খেয়াল রেখে চলে পাপারাৎজিরা। মা-বাবার হাত ধরে ছোট্ট আরাধ্যার ছবি সোশ্যাল মিডিয়াতেও সমান জনপ্রিয়।
Advertisement
মিশা: হাঁটি হাঁটি, পা-পা করে তার স্কুলে যাওয়ার ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। মা-বাবার সঙ্গে বিদেশ সফরের ছবিও ক্যামেরাবন্দি করেছে পাপারাৎজিরা। মাত্র এক বছর বয়সেই পেজ-থ্রি শিরোনামে শাহিদ-মীরা রাজপুতের মেয়ে এই খুদে সেলেব।

নিতারা: এই খুদে সেলেবের বাবা বি-টাউনের ‘খিলাড়ি’। হ্যাঁ, ঠিকই ধরেছেন অক্ষয় কুমারের মেয়ে নিতারার কথাই বলা হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই মেয়ের সঙ্গে ছবি পোস্ট করেন অক্ষয়। কাজের ফাঁকে মেয়ে নিতারার সঙ্গে সময় কাটাতেই নাকি বেশি পছন্দ করেন অক্ষয়।

নিশা: মহারাষ্ট্রের লাতুর এলাকার চাইল্ড অ্যাডপশন রিসোর্স এজেন্সি (কারা) থেকে মাত্র ২১ মাসের মেয়েকে দত্তক নিয়েছিলেন সানি ও ড্যানিয়েল। মেয়ের নাম রাখেন নিশা কওর ওয়েবার। সম্প্রতি সারোগেসির মাধ্যমে যমজ ছেলের বাবা-মা হয়েছেন সানি ও ড্যানিয়েল। ছেলে-মেয়েদের সঙ্গে ‘হ্যাপি ফ্যামিলি’র ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তাঁরা।