×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৯ জুন ২০২১ ই-পেপার

ভাল বিষয়ের বিকল্প নেই

২৫ অগস্ট ২০১৭ ১১:০০

তিন বছর পরে টেলিভিশনে ফিরছে ‘কৌন বনেগা ক্রোড়পতি’। শুধু প্রতিযোগীদের জন্য নয়, সঞ্চালকের স্বীকারোক্তি, ‘‘এই শো আমার জীবনেরও মোড় ঘুরিয়ে দিয়েছে।’’ আজই সোনি চ্যানেলে সম্প্রচারিত হবে কেবিসির স্পেশ্যাল কার্টেন রেজার এপিসোড। তার আগে সাংবাদিক সম্মেলনে কথা বললেন অমিতাভ বচ্চন।

অমিতাভ যে টেক-স্যাভি, তা তাঁর ভক্তদের অজানা নয়। তবে তিনি সাফ বললেন, ‘‘প্রতি মাসেই নতুন নতুন টেকনোলজির উদ্ভাবন হচ্ছে। শোয়ের বিষয়বস্তু যদি ভাল হয়, তাতে যদি প্রভূত সম্ভাবনা থাকে, তবে কোনও টেকনোলজি তার জায়গা নিতে পারবে না।’’ ওয়েব সিরিজ কি টেলিভিশনের জনপ্রিয়তাকে টেক্কা দিতে পারবে? এই প্রশ্নের উত্তরেই অমিতাভ সোজাসুজি বলেন, ‘‘কোনও টেকনোলজি টেলিভিশনের অগ্রগতির পথে অন্তরায় হতে পারবে না।’

অমিতাভ আরও বলেন, ‘‘সোনি টিভি আমার কাছে পরিবারের মতো। এই শোটিকে শুধু বাণিজ্যিক লাভ-ক্ষতির নিরিখে দেখি না আমরা।’’ কথায় কথায় জানান, আত্মজীবনী লেখার কোনও পরিকল্পনা আপাতত তাঁর নেই।

Advertisement

এ বছর আসছে কেবিসির সিজন নাইন। নতুন সিজনে নতুন ফিচারও যোগ করা হয়েছে। যেমন, ফোন-আ-ফ্রেন্ড এর আপডেটেড ভার্সন ভিডিয়ো-আ-ফ্রেন্ড। এ ছাড়া নতুন লাইফলাইন ‘জোড়িদার’-এ প্রতিযোগীর সঙ্গে তাঁর পার্টনারও হটসিটে বসতে পারবেন। পুরস্কারমূল্যও বাড়িয়ে করা হয়েছে সাত কোটি টাকা। ২৮ অগস্ট থেকে কেবিসি সম্প্রচার শুরু হবে।



Tags:
Amitabh Bachchan Bollywood Celebrity Kaun Banega Crorepatiকৌন বনেগা ক্রোড়পতিঅমিতাভ বচ্চন

Advertisement