Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ জানুয়ারি ২০২২ ই-পেপার

বিনোদন

বলিউডে অভিনয় করেছেন পর্ন ছবির এই তারকারা

নিজস্ব প্রতিবেদন
১৬ মার্চ ২০১৮ ১৫:২৮
পর্ন ছবি দিয়েই কেরিয়ার শুরু এই অভিনেতাদের। এঁদের কেউ এখনও পর্নোগ্রাফিক ছবিতে কাজ করেন। অনেকেই আবার চলে গিয়েছেন মূল ধারার ছবিতে। গ্যালারির পাতায় থাকা এই অভিনেতাদের মধ্যে একটি মিলও রয়েছে। এঁরা প্রত্যেকেই বলিউডে কাজ করেছেন। কারও আবার খুব শীঘ্রই বলি অভিষেক হবে।

‘বিগ বস ফাইভ’-এ প্রতিযোগী ছিলেন সানি লিওন। তখন এসেছিলেন এক জন পর্নস্টার হিসেবে। ২০১২-এ সানিকে বলিউডে সুযোগ দিয়েছিলেন পরিচালক মহেশ ভট্ট। ‘জিসম টু’ ছবিতেই বলি অভিষেক হয়েছে সানি লিওনের। এর পর অবশ্য তাঁকে ফিরে তাকাতে হয়নি। সানির ঝুলিতে এখন অনেক ছবি।
Advertisement
মিয়া মালকোভা। বিখ্যাত মার্কিন পর্নস্টার। বছরের শুরুতেই পরিচালক রাম গোপাল বর্মার হাত ধরে বলিউডে পা রেখেছেন মিয়া। যদিও পূর্ণদৈর্ঘ্যের ছবি করেননি মিয়া। ‘গড, সেক্স অ্যান্ড ট্রুথ’ নামে একটি ডকুমেন্টারিতে অভিনয় করেছেন তিনি। ছবিটি মুক্তি পেয়েছিল ২৬ জানুয়ারি।

২০০৯-এ করিনা কপূর ও অক্ষয় কুমারের ‘কমবখত ইশক’ ছবিটির কথা মনে পড়ছে? এই রোম্যান্টিক কমেডি ছবির একটি দৃশ্যে অভিনয় করেছিলেন সিলভেস্টার স্ট্যালোন। ২৪ বছর বয়সী স্ট্যালোন তাঁর স্ট্রাগলিং-এর দিনগুলিতে বেশ কয়েকটি সফট পর্ন ছবিতে কাজ করেছেন। ‘রকি’ বা ‘র‌্যাম্বো’র মতো সুপারহিট ছবি করার প্রায় ৬ বছর আগে পর্নস্টার ছিলেন স্ট্যালোন।
Advertisement
ভাবতে অবাক লাগলেও, কুং ফু স্টার জ্যাকি চ্যানও পর্নস্টার হিসেবেই কেরিয়ার শুরু করেছিলেন। হং কং মিডিয়ায় একটি সাক্ষাত্কারে নিজেই সে কথা জানিয়েছিলেন জ্যাকি। ১৯৭৫-এ পর্নস্টার হিসেবে কাজ করেছেন তিনি। ২০১৭ সালে বলিউডে ‘কুং ফু যোগা’ নামে একটি ছবিতে অভিনয় করেছেন তিনি। এই ছবিতে ছিলেন সোনু সুদ ও দিশা পটানিও। ছবিটি চিনেও মুক্তি পেয়েছিল।

বিশ্বখ্যাত ফ্যান্টাসি সিরিজ ‘দ্য গেম অব থ্রোনস’-এর অভিনেত্রী সাহারা নাইট। ভারতীয় বংশোদ্ভুত সাহারা একজন জনপ্রিয় পর্নস্টারও। বলিউডে এখনও কোনও ছবি করেননি তিনি। তবে ইন্ডাস্ট্রি সূত্রে খবর, খুব শীঘ্রই বি-টাউনে দেখা যাবে এই অভিনেত্রীকে।