Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied

বিনোদন

প্রসেনজিৎ-রাজ থেকে কার্তিক-পরিণীতি, বলি থেকে টলি সেলেবদের ভাইফোঁটা পালন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৯ অক্টোবর ২০১৯ ১৯:৫৪
উৎসবের আমেজ এখনও ফিকে হয়নি। মঙ্গলবার ভাইফোঁটা। আর এই বিশেষ দিনে মাতল টলি থেকে বলিউডও। ভাইফোঁটা নিয়েছেন চিত্রপরিচালক রাজ চক্রবর্তী। দিদির কাছ থেকে তিনি এ দিন ফোঁটা নিয়েছেন। পরনে ছিল সাদা পাঞ্জাবি এবং রিপ্‌ড জিনস। বেশ খোস মেজাজেই কেটেছে তাঁর দিন।

প্রতি বছরের মতো এ বছরও বোন পল্লবীর হাতে ফোঁটা নিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। লাল রঙের শাড়ি পরেছিলেন পল্লবী। পল্লবীর সঙ্গে ‘বুম্বাদা’কে ফোঁটা দিয়েছেন বিউটিশিয়ন শর্মিলা সিংহ ফ্লোরাও।
Advertisement
কলকাতায় নেই ভাই। তাই এবছরের ভাইফোঁটা ভার্চুয়ালিই সারতে হল টলি অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষকে। থালায় প্রদীপ, চন্দন, চকোলেট সাজিয়ে ভিডিও কলিংয়ে ভাইফোঁটা দিলেন ঋদ্ধিমা।

সাবেকি পোশাকে দিদিদের থেকে ভাইফোঁটা নিলেন ‘ক্যাকটাসের’ সিধু। খাওয়াদাওয়া, উপহারে জমে উঠেছে তাঁর এবারের ভাইফোঁটা।
Advertisement
ভাইফোঁটা উপলক্ষে লাল রঙের ঢাকাই জামদানিতে সেজে উঠেছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। দিলেন ভাইফোঁটা। এ দিন পরিবারের সকলের সঙ্গে খাওয়াদাওয়া, আড্ডায় মেতে উঠলেন অভিনেত্রী।

দিদির সঙ্গেই আজকের দিনটা কাটালেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। ভাই-বোন দু’জনেই ছিলেন ট্র্যাডিশনাল লুকে। প্রথমে বাড়িতে ভাইফোঁটা নিয়ে পরে দু’জনে এক সঙ্গে রেস্তরাঁয় গিয়ে খাওয়াদাওয়া করেন।

পিছিয়ে নেই বলিউডও। ইনস্টাগ্রামে ভাইফোঁটার ছবি পোস্ট করেছেন অভিনেতা কার্তিক আরিয়ান। ছবিতে দেখা যাচ্ছে কার্তিক ফোঁটা নেওয়ার পর তাঁর দিদিকে প্রণাম করে আশীর্বাদ চেয়ে নিচ্ছেন।

ভাইফোঁটা উপলক্ষে ইনস্টাগ্রামে ছবি দিয়েছেন পরিনীতি চোপড়াও। ভাইদের সঙ্গে আড্ডা-খুনসুটির মুহূর্তগুলোকে ফ্রেমবন্দি করেছেন নায়িকা।