×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৯ এপ্রিল ২০২১ ই-পেপার

বিনোদন

সানি থেকে বান্দেগি, বিকিনি পরে বিগ বস কাঁপিয়েছেন যাঁরা

নিজস্ব প্রতিবেদন
১৮ নভেম্বর ২০১৭ ১৩:০৬
বিগ বস মানেই হাই টিআরপি, বিতর্ক, সমালোচনা, কূটকচালি আর অবশ্যই জনপ্রিয়তা। সম্প্রতি সেই বিগ বসের ঘরেই হট বিকিনিতে নজর করেছেন তিন প্রতিযোগী। তবে তাঁরাই প্রথম নন। উত্তরসূরির সংখ্যাও নেহাত মন্দ নয়। চলুন সেই বিকিনি সুন্দরীদের দেখে নেওয়া যাক এক ঝলকে।

কাশ্মীরা শাহ:
‘বিগ বস’-এর একেবারে জন্মলগ্নে বোমাটা ফাটিয়েছিলেন কাশ্মীরা। সেই সময় ভারী চেহারায় তাঁর বিকিনি পরা নিয়ে জলঘোলাও কম হয়নি। কিন্তু মনে রাখতে হবে যে রিয়্যালিটি শোয়ের নাম ‘বিগ বস’ সেখানে বিতর্ক থাকবে না তা কী করে হয়?
Advertisement
পায়েল রোহতগি:
‘বিগ বস’-এর সুইমিং পুলে অ্যাকোয়া রঙের ফ্লোরাল প্রিন্টেড বিকিনিতে তৎকালীন বয়ফ্রেন্ড রাহুল মহাজনের সঙ্গে ঘনিষ্ঠ হতে দেখা গিয়েছিল পায়েলকেও। সেটা ছিল ‘বিগ বস’-এর দ্বিতীয় সিজন।

শার্লিন চোপড়া:
‘প্লে বয়’ ম্যাগাজিনের কভার গার্ল হিসেবে ‘বিগ বস’ সিজন ৩-তে প্রথম থেকেই বিপুল হাইপ পেয়েছিলেন শার্লিন। স্পোর্টি নিয়ন রঙের বিকিনিতে ‘বিগ বস’-এর ঘরে ঝড় তুলেছিলেন তিনিও।
Advertisement
সানি লিওন:
বিকিনিতে তিনি যে কামাল করবেনই এ আর আশ্চর্যের কী? ব্ল্যাক সেক্সি সুইমস্যুটে সুইমিংপুলের মধ্যেই একটি টাস্ক শেষ করেছিলেন সানি।

মোনালিসা ও লোপামুদ্রা:
‘বিগ বস’-এর গত সিজনেই বিকিনি আউটফিটে পুল মাতিয়েছিলেন মোনালিসা। সঙ্গে ছিলেন লোপামুদ্রাও।

হিনা খান:
‘বিগ বস’ সিজন ১১-তে প্রথম থেকেই ভাল পারফর্ম করছেন অভিনেত্রী হিনা খান। এ বার পুল পার্টিতে সুইমসুট পরে আরও খানিকটা নজর কাড়লেন হিনা।

বান্দেগি কার্লা:
তাঁকে বলা হচ্ছে ‘বিগ বস’-এর এই সিজনের অন্যতম সেরা সেনসেশন। পুল পার্টিতে বিকিনিতে অন্যতম আকর্ষণ ছিলেন বান্দেগি।

বেনাফশা সুনাওয়ালা:
‘বিগ বস’-এর হটেস্ট প্রতিযোগীদের মধ্যে অন্যতম বেনাফশাও। গতকাল ‘বিগ বস’-এর পুল পার্টিতে ব্রাইট ব্লু রঙের ফ্যাশনেবল বিকিনিতে তিনিও ছিলেন জরা হাটকে।