Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

বিনোদন

‘মিস্টার অ্যান্ড মিসেস কোহালি’র লভস্টোরি

নিজস্ব প্রতিবেদন
১২ ডিসেম্বর ২০১৭ ১২:৪৮
রোম্যান্টিকতার নতুন সংজ্ঞা বিরাট কোহালি ও অনুষ্কা শর্মার বিয়ে। সোমবার ইতালির তাস্কানিকে বিয়ে করলেন বিরাট-অনুষ্কা। তাঁদের সম্পর্কের শুরু কবে, বিয়ে পর্যন্ত কেমন ছিলতাঁদের জার্নিটা। গ্যালারির পাতায় এক ঝলকে ‘বিরুষ্কা’র লভস্টোরি।

২০১৩ সালে একটি শ্যাম্পুর বিজ্ঞাপনের শুটিংয়ের সময় প্রথম দেখা হয়েছিল বিরাট-অনুষ্কার। সেদিন থেকেই প্রেম শুরু। যাকে এক কথায় বলে, ‘লভ অ্যাট ফার্স্ট সাইট’।
Advertisement
সম্পর্ক শুরু হওয়ার পর থেকে কোনওদিনই তা গোপন করেননি দুই তারকা। ২০১৪-এ দক্ষিণ আফ্রিকা থেকে ভারতীয় ক্রিকেট টিম মুম্বই ফেরার পরই বিরাট সোজা গিয়েছিলেন অনুষ্কার বাড়িতে। দেখা করতে। বলি ডিভা অনুষ্কাও ভারতীয় দলের নিউজিল্যান্ড সফরের সময় বিরাটের সঙ্গে গিয়ে দেখা করেছিলেন।

মাঠে সেঞ্চুরি করার পর বিরাটের ফ্লাইং কিসের কথা মনে পড়ছে? গ্যালারিতে তখন অনুষ্কার উজ্জ্বল উপস্থিতি। বিশ্বের সব ক্যামেরার ফ্ল্যাশ তখন ‘বিরুষ্কা’য় মেতে।
Advertisement
দু’জনকে একসঙ্গে আইএসএল চলাকালীন গ্যালারিতে একসঙ্গে দেখা গিয়েছিল। বিরাটের দল এফসি গোয়ার জন্য একসঙ্গে গলা ফাটাচ্ছিলেন ‘লভ বার্ডস’।

এর পর অসংখ্য বার একসঙ্গে তাঁদের পাবলিক অ্যাপিয়ারেন্সে প্রমাণ হয়ে গিয়েছিল প্রেম করছেন বিরাট-অনুষ্কা। সতীর্থ যুবরাজ সিংহের বিয়েতে একসঙ্গে বিরাট-অনুষ্কার ভাংরা চোখ ধাঁধিয়ে দিয়েছিল সবার।

কয়েক বছর আগে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ওপেনিং সেরিমনিতে শাহরুখ খান বিরাটের হাতে তুলে দিয়েছিলেন অনুষ্কার একটি ছবি। সেই মুহূর্তে বিরাটের ‘ব্লাশিং’ ফের প্রমাণ করেছিল কতটা গভীর হয়েছে তাঁদের সম্পর্ক।

সম্পর্ক শুরু হওয়ার পর বিরাটের খারাপ খেলার জন্য অনুষ্কাকে দায়ী করেছিলেন সমালোচকেরা। ২০১৫-র আইসিসি ওয়ার্ল্ডকাপের সেমিফাইনালেঅস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের হার এবং ২০১৬-র আইসিসি ওয়ার্ল্ড টি টোয়েন্টিতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতের হারের জন্য সোশ্যাল মিডিয়ায় আক্রমণের মুখে পড়েছিলেন অনুষ্কা শর্মা।

বেশ কিছুদিন চুপ থাকার পর যোগ্য জবাব দিয়েছিলেন বিরাট। সোশ্যাল মিডিয়ায় ‘শেম’ লিখে অনুষ্কার পাশে দাঁড়িয়েছিলেন বিরাট।

২০১৬-র শুরুর দিকে রটে গিয়েছিল বিরাট-অনুষ্কার ব্রেক-আপ হয়ে গিয়েছে। বিরাট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘হার্টব্রোকেন’। আর তাতেই জল্পনা জোরালো হয়েছিল।

যদিও সেই জল্পনায় জল ঢেলে খুব শীঘ্রই তাঁদের ফের এক সঙ্গে দেখা গিয়েছিল। এর পর থেকে, বারংবার ‘ওপেন’ প্রশংসা করে বিরাট বুঝিয়ে দিয়েছিলেন অনুষ্কা তাঁর জীবনে কতটা গুরুত্বপূর্ণ। আন্তর্জাতিক নারী দিবসে মা ও অনুষ্কার সঙ্গে দু’টি ছবির কোলাজ পোস্ট করে বিরাট লিখেছিলেন, ‘...আমার জীবনের সবচেয়ে শক্তিশালী দুই মহিলা...।’

ভ্যালেন্টাইন্স ডে’র পর দিন বিরাট এই ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘প্রতিদিনই ভ্যালেন্টাইন্স ডে। তুমি প্রতিদিনই এমন করে দিয়েছ...’।

এ বছর জুলাইতে দু’জনের বেড়াতে‌ যাওয়ার ছবিও ভাইরাল হয়েছিল সোশ্যাল দুনিয়ায়। বিরাট ছবির ক্যাপশনে লিখেছিলেন, ‘প্রয়োজনীয় ব্রেক আমার ভালবাসার সঙ্গে।’

কয়েকদিন আগে জাহির খান ও সাগরিকা ঘাটগের রিসেপশনে দু’জনের একসঙ্গে উপস্থিতির পরই জল্পনা শুরু হয়েছিল, এ বার হয়তো ‘বিরুষ্কা’র পালা। সব জল্পনাই সত্যি হল সোমবার। ‘বিরুষ্কা’ একসঙ্গে গোটা দুনিয়াকে জানালেন এ বার থেকে তাঁরা ‘মিস্টার অ্যান্ড মিসেস কোহালি’।