Advertisement
২৯ মে ২০২৪

আপনার সঙ্গীর রাশি অনুযায়ী হনিমুনের জায়গা বেছে নিন

সামনেই বিয়ে? সঙ্গীকে মনের মতো জায়গায় বেড়াতে নিয়ে গিয়ে তাক লাগিয়ে দিতে চান? কিন্তু বুঝতে পারেছেন না আপনার সঙ্গীর ঠিক কী রকম জায়গা পছন্দ? তা হলে উপায়? সবার আগে সঙ্গীর রাশি জেনে নিন এবং সেই মতো তাকে তাঁর প্রিয় জায়গায় ঘুরিয়ে আনুন।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২৫ মে ২০১৯ ০০:০০
Share: Save:

সামনেই বিয়ে? সঙ্গীকে মনের মতো জায়গায় বেড়াতে নিয়ে গিয়ে তাক লাগিয়ে দিতে চান? কিন্তু বুঝতে পারেছেন না আপনার সঙ্গীর ঠিক কী রকম জায়গা পছন্দ? তা হলে উপায়? সবার আগে সঙ্গীর রাশি জেনে নিন এবং সেই মতো তাকে তাঁর প্রিয় জায়গায় ঘুরিয়ে আনুন।

আসুন জেনে নিই রাশি অনুযায়ী কার কী রকম জায়গা পছন্দ:

মেষ: মেষ রাশির মানুষ বেড়াতে গিয়ে কখনও আলস্য পছন্দ করেন না। তাই যেখানে প্রচুর ঘুরে বেড়ানো যাবে, সে রকম জায়গা বেছে নিন। সমুদ্রও এঁদের পছন্দের যেখানে থাকবে স্কুবা ডাইভিং, হর্স রাইডিংয়ের মতো বিষয়।

বৃষ: বৃষ রাশিরা খুব বাস্তববাদী হন। তাই সব রকম ঘোরার জায়গাই এঁদের পছন্দের। তবে তাঁর মধ্যেও শান্ত কোনও পরিবেশ এঁদের বেশি আনন্দ দেয়। এমন জায়গা যেখানে ঘোরার সঙ্গে বিশ্রামও পাওয়া যাবে।

মিথুন: মিথুন রাশির জাতকরা সব জিনিসের মধ্যেই জ্ঞান খোঁজেন। তাই যে সব জায়গার ঐতিহাসিক গুরুত্ব আছে বা নানা রকম তথ্য সংগ্রহ করা যায় সেই ধরনের স্থান বেছে নিন।

কর্কট: কর্কট রাশি সব সময়ই জলের প্রতি আকৃষ্ট। তাই এই রাশির মানুষের জন্য সমুদ্র সৈকত বেশি পছন্দের।

সিংহ: সিংহ রাশির জাতকরা প্রাকৃতিক দৃশ্য দেখতে বেশি পছন্দ করেন। তাই এই রাশির জাতকদের যেখানে বেশি প্রাকৃতিক দৃশ্য দেখতে পাওয়া যায় সে রকম জায়গায় নিয়ে যান।

কন্যা: সঙ্গী যদি কন্যা রাশির হন, তা হলে তাঁকে মনোমুগ্ধকর জায়গায় নিয়ে যেতে হবে। তাঁর সঙ্গে শান্ত পরিবেশের খেয়াল অবশ্যই রাখুন।

তুলা: আপনার সঙ্গী যদি তুলা রাশির হন, তা হলে তাঁকে স্বপ্নের মতো সুন্দর জায়গায় নিয়ে যেতে হবে। তা না হলে তাঁর মন পাওয়া খুব কঠিন। মনোরম দৃশ্য যুক্ত জায়গা এঁদের পছন্দের।

বৃশ্চিক: এই রাশির ক্ষেত্রেও সমুদ্র উপকূল পছন্দের। সমুদ্র আছে এমন কোনও জায়গা এই রাশির জন্য উপযুক্ত।

ধনু: ধনু রাশির অতি পছন্দের জায়গা জঙ্গল। যেখানে জঙ্গল আছে সেখানে চোখ বন্ধ করে ধনু রাশির সঙ্গীর সঙ্গে চলে যান। এটা তাঁর পছন্দ হবেই।

আরও পড়ুন: প্রেমিক প্রেমিকা হিসেবে প্রেমের পৃথিবীতে আপনি কেমন! (প্রথম অংশ)

মকর: মকর রাশির জাতকদের পাহাড়ি এলাকা খুব পছন্দের। প্রাকৃতিক দৃশ্যের সঙ্গে শান্ত মনোরম জায়গায় যেতে এঁরা খুব পছন্দ করেন।

কুম্ভ: এঁরা রোমাঞ্চকর প্রকৃতির জায়গা বেশি পছন্দ করেন। তাই কুম্ভ রাশির জাতকদের যেখানে জঙ্গল ও পাহাড় এক সঙ্গে আছে সে রকম স্থানে নিয়ে যান।

মীন: এঁরা খুব বিলাস বহুল ও আভিজাত জায়গা পছন্দ করেন। আভিজাত কোনও শহর, ঐতিহাসিক তথ্য সম্পন্ন কোনও জায়গায় যেতে এঁরা বেশি পছন্দ করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Honeymoon Rashi Zodiac sign
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE