Advertisement
০৭ মে ২০২৪
Raju Bista

Raju Bista: বিজেপি সাংসদ রাজুর সঙ্গে প্রতারণা! মন্ত্রীর ছবি দেওয়া নম্বর থেকে টাকা লুট হোয়াটসঅ্যাপ করে

সম্প্রতি রাজুর সংস্থা ‘সূর্য’র চিফ জেনারেল ম্যানেজারের মোবাইল নম্বরে একটি হোয়াটসঅ্যাপ বার্তা আসে। ১০ লক্ষ টাকা পাঠাতে বলা হয়।

রাজুর বিস্তার সংস্থার অ্যাকাউন্ট থেকে টাকা লোপাট।

রাজুর বিস্তার সংস্থার অ্যাকাউন্ট থেকে টাকা লোপাট। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ১২ মে ২০২২ ১২:৩১
Share: Save:

সাইবার হানার অভিযোগ উঠল দার্জিলিঙের বিজেপি সাংসদ রাজু বিস্তার সংস্থার অ্যাকাউন্টে। তাঁর সংস্থার অ্যাকাউন্ট থেকে ১০ লক্ষ টাকা লুট হয়েছে বলে অভিযোগ উঠেছে। অভিযোগ পেয়ে তদন্তে নেমেছে দিল্লি পুলিশের সাইবার ক্রাইম বিভাগ।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি রাজুর সংস্থা ‘সূর্য’র চিফ জেনারেল ম্যানেজারের মোবাইল নম্বরে একটি হোয়াটসঅ্যাপ বার্তা আসে। সেই বার্তায় বলা হয়, ওই নম্বরে ১০ লক্ষ টাকা পাঠাতে। যে নম্বর থেকে ওই বার্তা আসে, তার প্রোফাইলে এক মন্ত্রীর ছবি দেওয়া ছিল। এর পর সংস্থার দফতরে ফোনও আসে। ফোনে দাবি করা হয়, এক সাংসদের আপ্তসহায়ক কথা বলছেন। এর পর কোনও সন্দেহ না করেই ওই নম্বরে রাজুর সংস্থার চিফ জেনারেল ম্যানেজার ১০ লক্ষ টাকা পাঠিয়ে দেন বলে দাবি। পরে জানা যায়, ফাঁদ পেতে টাকা হাতিয়ে নিয়েছে প্রতারকরা। এ নিয়ে নয়া দিল্লির সেন্ট্রাল ডিসট্রিক্ট সাইবার থানায় অভিযোগ দায়ের করেন রাজু। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

রাজুর কথায়, ‘‘আমার ব্যক্তিগত অ্যাকাউন্ট নয়। বিষয়টি আমার সংস্থার সঙ্গে সম্পর্কিত। আমার সংস্থার অ্যাকাউন্ট থেকে টাকা চুরি গিয়েছে। সেটা তদন্ত করে দেখা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raju Bista Darjeeling Cyber Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE