Advertisement
২৬ এপ্রিল ২০২৪
johnny depp

Johnny Depp-Amber Heard: গায়ে হাত তুলো না, জনি ডেপের অনুরোধে কথা দিতে পারেননি প্রাক্তন স্ত্রী, ফাঁস রেকর্ডিং

কোনও ভাবে ইন্টারনেটে ফাঁস হয়ে গিয়েছে একটি অডিয়ো রেকর্ডিং। তাতে সম্ভবত শোনা যাচ্ছে জনি এবং অ্যাম্বারের কথোপকথন। রেকর্ডিংয়ে যে কণ্ঠস্বর শোনা যাচ্ছে, তাতে জনি বলছেন, অ্যাম্বার যেন আর শারীরিক নিগ্রহের পথে না হাঁটেন। অভিনেত্রী তার নিশ্চয়তা দিতে নারাজ। 

জনি-অ্যাম্বারের মামলায় বেরোল নতুন অডিয়ো ক্লিপ।

জনি-অ্যাম্বারের মামলায় বেরোল নতুন অডিয়ো ক্লিপ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২২ ১১:৩৬
Share: Save:

হলিউডের প্রাক্তন তারকা দম্পতি জনি ডেপ এবং অ্যাম্বার হার্ডের মানহানির মামলা নিয়ে শোরগোল চলছেই। এ বার ফাঁস হল এক অডিয়ো ক্লিপ, যাতে শারীরিক অত্যাচারের অভিযোগের আঙুল উঠছে অভিনেত্রীর দিকে।

জনির বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন তাঁর প্রাক্তন স্ত্রী। অভিনেত্রীর বিরুদ্ধে মানহানির মামলা করেন জনি। অভিনেতা মিথ্যে বলছেন দাবি করে পাল্টা মামলা করেন অ্যাম্বারও। এই জোড়া মামলার শুনানিতে বিস্তর কাদা ছোড়াছুড়ি দেখছে আদালত। উত্তাল দু'পক্ষের অনুরাগী মহলও। সাম্প্রতিক শুনানির পরে কোনও ভাবে ইন্টারনেটে ফাঁস হয়ে গিয়েছে একটি অডিয়ো রেকর্ডিং। তাতে সম্ভবত শোনা যাচ্ছে জনি এবং অ্যাম্বারের কথোপকথন।

টুইটারে শেয়ার হওয়া ওই রেকর্ডিংয়ে যে কণ্ঠস্বর শোনা যাচ্ছে, তাতে জনি বলছেন, অ্যাম্বার যেন আর শারীরিক নিগ্রহের পথে না হাঁটেন। জবাবে অভিনেত্রী তার নিশ্চয়তা দিতে নারাজ। অভিনেতার জবানিতে শোনা যাচ্ছে, ‘‘শারীরিক নিগ্রহ বন্ধ করো। এর পরেও গায়ে হাত তুললে আমাদের আলাদা হতে হবে। সে এক ঘণ্টাই হোক, দশ ঘণ্টা বা এক দিন, আলাদা হতেই হবে। শারীরিক হিংসা ঘটতে দেওয়া যাবে না।’’ জবাবে অ্যাম্বার পাল্টা দাবি করছেন, ‘‘আর গায়ে হাত তুলব না, এমন কথা দিতে পারছি না। মাঝে মাঝে এত মাথা গরম হয়ে যায়, নিজেকে ঠিক রাখতে পারি না।’’ এই অডিয়ো রেকর্ডিং-এর সত্যতা অবশ্য যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

এর আগে আদালতে জনির শারীরিক অত্যাচারের নানা বিবরণ পেশ করেছেন অ্যাম্বার। এ-ও বলেছেন, কোকেনের খোঁজে জনি তাঁর যৌনাঙ্গে পর্যন্ত আঙুল ঢুকিয়ে দিয়েছিলেন। আদালত কক্ষে কান্নায় ভেঙেও পড়েন অভিনেত্রী। এ বার ফাঁস হওয়া নতুন অডিয়ো ক্লিপে তাঁর বিরুদ্ধেও উঠল শারীরিক নিগ্রহের অভিযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

johnny depp Audio Clip Domestic Violence
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE