Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ জুন ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

ফিল্ম দেখে স্বামীকে খুন, প্রেমিকের মুখে অ্যাসিড!

প্রেমিকের সঙ্গে মিলে স্বামীকে খুন করে জঙ্গলে ফেলে এল স্ত্রী। অ্যাসিড ঢেলে বিকৃত করা হল প্রেমিকের মুখ। তার পরে প্লাস্টিক সার্জারি করে হুবহু ন

সংবাদ সংস্থা
হায়দরাবাদ ১২ ডিসেম্বর ২০১৭ ০৪:৩৪
Save
Something isn't right! Please refresh.
সুধাকর রেড্ডি ও স্বাতী রেড্ডি (বাঁ দিকে)। স্বাতীর প্রেমিক রাজেশ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

সুধাকর রেড্ডি ও স্বাতী রেড্ডি (বাঁ দিকে)। স্বাতীর প্রেমিক রাজেশ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

Popup Close

প্রেমিকের সঙ্গে মিলে স্বামীকে খুন করে জঙ্গলে ফেলে এল স্ত্রী। অ্যাসিড ঢেলে বিকৃত করা হল প্রেমিকের মুখ। তার পরে প্লাস্টিক সার্জারি করে হুবহু নিহত ওই ব্যক্তির মুখ পেয়ে গেল প্রেমিক। স্বামী রইল, অথচ পূরণ হয়ে গেল প্রেমিকের সঙ্গে সংসার পাতার স্বপ্ন।

এমন প্লট বহু ছবিতে বহু বার ব্যবহার হয়েছে। কিন্তু রূপোলি পর্দা থেকে ওই প্লটকে বাস্তবে নামিয়ে আনলেন এক গৃহবধূ। ছক মেনে সব এগোচ্ছিলও। তবে শেষটা ছবির সঙ্গে মেলার আগেই সব গোলমাল হয়ে গেল। পুলিশ জানায়, তেলঙ্গানার নগরকুর্নুল জেলার ওই ঘটনায় রবিবার রাতে গ্রেফতার করা হয়েছে স্বাতী রেড্ডি নামে ওই গৃহবধূকে।

পুলিশ জানায়, কয়েক বছর হল সুধাকর রেড্ডির সঙ্গে বিয়ে হয়েছিল স্বাতীর। কিন্তু স্বাতীর স্বপ্ন ছিল, প্রেমিক রাজেশের সঙ্গে সংসার করার। ওই অবস্থায় হঠাৎই উপায় বাতলে দেয় তেলুগু ছবি ‘ইয়েভারু’। সেই মতো রাজেশের সঙ্গে মিলে ঘুমন্ত স্বামীর মাথায় ভারী জিনিস দিয়ে আঘাত করে খুন করেন স্বাতী। এর পরে দেহটি পাশের জঙ্গলে ফেলে জ্বালিয়ে দেন তাঁরা।

Advertisement

ছকের দ্বিতীয় ধাপ ছিল সুধাকরের মুখের আদলে রাজেশের মুখ বদলে ফেলা। পুলিশ জানায়, অ্যাসিড ঢেলে প্রথমে রাজেশের মুখ বিকৃত করেন স্বাতী। তার পর সুধাকরের পরিবারকে ফোন করে জানান, স্বামীর উপরে অ্যাসিড হামলা করেছে দুষ্কৃতীরা। খবর পেয়ে ছুটে আসেন নিহতের বাবা-মা। বড় হাসপাতালে শুরু হয় রাজেশের চিকিৎসা। প্লাস্টিক সার্জারির পিছনে ৫ লক্ষ টাকা খরচও করা হয়। কিন্তু ‘ছেলের’ সঙ্গে কথা বলতে গিয়ে খটকা লাগে মা-বাবার। এর পরেই পুলিশে খবর দেন তাঁরা। তদন্তকারীকে তাঁরা জানান, পুরনো কোনও কথাই বলতে পারছে না ছেলে। বদলে গিয়েছে তাঁর ব্যবহার আচরণও।

সুধাকরের বাবা-মা অভিযোগ জানালে জিজ্ঞাসাবাদের জন্য স্বাতীকে আটক করে পুলিশ। জেরার মুখে ষড়যন্ত্রের কথা স্বীকার করেন স্বাতী। জানান, যিনি হাসপাতালে ভর্তি, তিনি সুধাকর নন, তাঁর প্রেমিক রাজেশ। এর পরেই স্বাতীকে নিয়ে গিয়ে জঙ্গল থেকে সুধাকরের অগ্নিদগ্ধ দেহ উদ্ধার করে পুলিশ। পুলিশের এক কর্তা বলেন, ‘‘ছবি দেখে কেউ এমন অপরাধ করছে, ভাবা যায় না।’’ তিনি জানান, রাজেশের অবস্থার উন্নতি হলে তাঁকেও হেফাজতে নেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Tags:
Murder Love Triangle Film Plot Yevaduইয়েভারু Acid Attack Sudhakar Reddy Swathi Reddyস্বাতী রেড্ডি
Something isn't right! Please refresh.

Advertisement