Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

পুলওয়ামা হামলায় জড়িত সন্দেহে বিহার থেকে গ্রেফতার এক

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সংকল্প মিছিল রয়েছে পটনায়। ঠিক তার একদিন আগেই পুলওয়ামা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে বিহার থেকে গ্রেফতার করা

সংবাদ সংস্থা
পটনা ০৩ মার্চ ২০১৯ ১০:০৭
Save
Something isn't right! Please refresh.
গ্রেফতার করা হয়েছে এক ব্যক্তিকে। প্রতীকী চিত্র।

গ্রেফতার করা হয়েছে এক ব্যক্তিকে। প্রতীকী চিত্র।

Popup Close

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সংকল্প মিছিল রয়েছে পটনায়। ঠিক তার একদিন আগেই শনিবার পুলওয়ামা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে বিহার থেকে গ্রেফতার করা হল এক ব্যক্তিকে। বিহারের বাঁকা জেলা থেকে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

এক সিনিয়র পুলিশ অফিসার গুপ্তেশ্বর পাণ্ডে বলেন, রেহান নামে ওই ব্যক্তির সঙ্গে জইশ-ই-মহম্মদ জঙ্গিগোষ্ঠীর সম্পর্ক থাকতে পারে। তাঁর দাবি, পুলওয়ামা কাণ্ডের সঙ্গেও ওই ব্যক্তি জড়িত থাকার সম্ভাবনা রয়েছে।

বাঁকার অপর এক পুলিশ অফিসার স্বপ্না টি মেশরম বলেন, শম্ভুগঞ্জ পুলিশ স্টেশন এলাকার বেলারি গ্রামে পুলওয়ামা কাণ্ডের সঙ্গে জড়িত এক সন্দেহভাজনকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

আরও পড়ুন: কবে ফের যুদ্ধবিমান চালাতে পারবেন অভিনন্দন? কী বলছে নিয়ম

১৪ ফেব্রুয়ারি বিকেলে জম্মু-কাশ্মীরের পুলওয়ামায় সেনা কনভয়ে আত্মঘাতী হামলা হয়। পাক মদতে পুষ্ট জঙ্গিগোষ্ঠী জইশ-ই-মহম্মদ এই হামলায় যুক্ত বলেই জানা যায়। সেই হামলায় নিহত হন ৪৯ জন জওয়ান। হামলার ভয়াবহতায় শিউরে ওঠে গোটা দেশ।

আরও পড়ুন: প্রচণ্ড মানসিক নির্যাতন করেছে পাক সেনা, দেশে ফিরে জানালেন অভিনন্দন

বহু বছর বাদে ফের উপত্যকায় জইশের হাত ধরে ফিরে এসেছে ফিদাঁয়ে হামলার প্রবণতা। আর মোডাস অপারেন্ডি বদলে জইশ নকল করছে তালিবানি হামলার কায়দা। ভবিষ্যতে এ রকম আরও হামলার চেষ্টা চলবে বলে আশঙ্কা সেনা ও আধাসেনার। তাই কাশ্মীর-সহ দেশের সর্বত্রই জারি হয়েছে কড়া নিরাপত্তা।



Tags:
Pulwama Pulwama Terror Attack Pulwama Attackপুলওয়ামাকাশ্মীরবিহার Jaish E Mohammedজইশ ই মহম্মদ
Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement