• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

এ ভাবে কেউ চুমু খায়? ছবি পোস্ট করে সমালোচনার মুখে দম্পতি

dangerous pic
এই ছবি পোস্ট করে সমালোচনার মুখে মার্কিন দম্পতি। ছবি: ইন্টাগ্রাম থেকে নেওয়া।
ছবিটা পোস্ট করে এত সমালোচনার মুখে পড়তে হবে তা মনে হয় আশা করেননি ইনস্টাগ্রামের জনপ্রিয় মার্কিন এই দম্পতি। কিন্তু ইনস্টাগ্রামে ছবি পোস্ট করার পর হজম করতে হল ‘বিপজ্জনক, ‘বোকার মতো কাজ’-এর মতো নানা মন্তব্য।
 
ইনস্টাগ্রামে বেশ জনপ্রিয় কেলি কাস্টাইল ও কোডি ওয়ার্কম্যানের অ্যাকাউন্ট। তাঁদের অ্যাকাউন্টে অনুগামীর সংখ্যা প্রায় ৭৫ হাজার। সম্প্রতি তাঁরা একটি ছবি পোস্ট করেছেন। যেখানে ইন্দোনেশিয়ার বালিতে ইনফিনিটি পুলের বাইরে ঝুলছেন কেলি, তাঁকে হাতে ধরে ঝুলিয়ে রেখেছেন কোডি। ঝুলন্ত অবস্থাতেই তাঁরা পরস্পরকে চুম্বন করছেন। 
 
এই ছবি পোস্ট করার পরই প্রশংসার পাশাপাশি জুটেছে বেশ কিছু সমালোচনাও। অনেকেই একে বোকার মতো কাজ বলে মন্তব্য করেছেন। কেউ বলেছেন বিপজ্জনক। একজন লিখেছেন জীবন সম্পর্কে আপনাদের উচ্চ ধারণা থাকলেও সাধারণ জ্ঞান নেই। কেউ লিখেছেন, নিজের জীবনে গুরুত্বপূর্ণ কাউকে এভাবে বিপদের মুখে ঠেলে দেওয়াটা বোকামো।
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

🇺🇸 Our greatest strength in life, our most important principle, is discernment. Only you can know your body, feel the space around you and understand your capabilities. We would all do well to remember this, knowing that not every action, style or path we witness through others is or should be, replicated. At the end of the day we are to hold ourselves accountable for the decisions that we make. ※ 🇵🇦 La mejor fortaleza en la vida, el moral más importante, es discernimiento. Solo puedes entender tu cuerpo, sentir el espacio que te rodea y comprender tus capacidades. Haríamos bien en recorder este, sabiendo que no toda acción, estilo o camino que presenciamos por otros es o debe ser, replicado. Al final del dia, somos responsables de las decisiones que hacemos. ※ Thank you @kayonjungleresort for an unforgettable experience! ※ ※ #balitravel #couplesgoals #ilovetravel #bestplaces #baligasm #ubud #balitravel #novios #junglelife #viajeros #wetravel #travelinspo #adventurous #indonesiaparadise #speechlessplaces #infinitypool #welltraveled #earthpix #baliholiday

A post shared by Kelly + Kody ⚤🇺🇸 (@positravelty) on

 
 
তার পরেই সমালোচনার উত্তরে মুখ খুলেছেন এই দম্পতি। তাঁরা বলেছেন, দীর্ঘদিন ধরেই বিষয়টি নিয়ে চিন্তা ভাবনা করে এই ছবি তুলেছেন। ছবিটি তোলার আগে সব সরকম সতর্কতা অবলম্বন করেছেন। কোনও বিপদের সম্ভাবনা ছিল না। আসলে ছবিটিকে ক্রপ করা হয়েছে। নিচে আরও একটি পুল রয়েছে। তাই বিপদের কোনও সম্ভাবনা নেই।
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by The Kayon Jungle Resort (@kayonjungleresort) on

সে যাই হোক ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট হতেই বেশ ভাইরাল হয়েছে। 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন