• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পাক সেনার বিমান ভেঙে মৃত্যু ১৭ জনের, ভাইরাল ভিডিয়ো

Pak Plane
দ্য এক্সপ্রেস ট্রিবিউনের টুইটার পেজ থেকে নেওয়া ছবি

পাকিস্তান সেনার একটি বিমান ভেঙে পড়ল রাওয়ালপিন্ডির এক ঘন বসতিপূর্ণ এলাকায়। দুর্ঘটনায় এখনও পর্যন্ত ১৭ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। মঙ্গলবার রাতের ঘটনা। ওই সময়ের একটি দৃশ্য ক্যামেরায় ধরা পড়েছে। সোশ্যাল মিডিয়ায় দু’টি ভিডিয়ো ভাইরালও হয়েছে।

টুইটারে আপলোড হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, দূরে একটি আলোকবিন্দু দ্রুত নেমে আসছে। তার কয়েক সেকেন্ডের মধ্যেই বিস্ফোরণে আলোকিত হয়ে ওঠে এলাকাটি। ১৪ সেকেন্ডের এই ভিডিয়োটি ছাড়াও আরও একটি ভিডিয়ো আপলোড হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, বেশ কিছুটা এলাকা জুড়ে আগুন জ্বলছে। ২৫ সেকেন্ডের এই ভিডিয়োটি ঘটনাস্থলের বলে দাবি করা হয়েছে।

এই দুর্ঘটনায় বিমানের ২ পাইলট ও ৩ জন সেনা অফিসারের মৃত্যু হয়েছে। এছাড়াও ১২ জন নাগরিক মারা গিয়েছেন। বেশ কয়েক জন আহত হয়েছেন। তাঁদের মধ্যে কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক। দুর্ঘটনার কবলে পড়ে বেশ কয়েকটি বাড়িও পুড়ে নষ্ট হয়ে গিয়েছে।

আরও পড়ুন : পাকিস্তানির হাতে বিক্রি হয়ে যাওয়া মহিলাকে কুয়েত থেকে ফেরালেন সানি

আরও পড়ুন : ইউএফও ঘেরা ভুতুড়ে শহর, কেউ থাকে না এখানে!

বিমানটি পাকিস্তানি সেনার অ্যাভিয়েশন এয়ারক্র্যাফ্ট ছিল। যেটি মঙ্গলবার রুটিন প্রশিক্ষণ উড়ানে বেরোয়। রাত আড়াইটে থেকে ২টো ৪০ এর মধ্যে সেটি রাওয়ালপিন্ডির মোরা কালু গ্রামে ভেঙে পড়ে। ১৭ জনের মৃত্যুর খবর পাকিস্তানি সেনার তরফেও স্বীকার করা হয়েছে।

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন