• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

রাস্তাঘাটে মোবাইলে এভাবে মগ্ন থাকলে কী পরিণতি হতে পারে, দেখুন

Mobile Accident
মোবাইলে মগ্ন হয়ে দুর্ঘটনার কবলে। ছবি: টুইটার থেকে নেওয়া।

Advertisement

রাস্তা পারাপার করার সময়ও মোবাইলে এমন ভাবে মগ্ন থাকলে, কী মারাত্বক পরিণতি হতে পারে তা এই ভিডিয়োটি আরও একবার দেখিয়ে দিল। এক প্ল্যাটফর্মের সিসি ক্যামেরায় ধরা পড়া ঘটনা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের কর্মী সুশান্ত নন্দা ভিডিয়োটি তাঁর টুইটার হ্যান্ডলে শেয়ার করেছেন। তবে ভিডিয়োটি ভারতের কোনও শহরের নয়।

ভিডিয়োতে দেখা যাচ্ছ, ফাঁকা প্ল্যাটফর্মে নিজের মনে মোবাইল দেখতে দেখতে এক ব্যক্তি এগিয়ে যাচ্ছেন। একটু পরেই একদম প্ল্যাটফর্মের কিনারায় চলে আসেন তিনি। আর এক পা বাড়াতেই সোজা রেল লাইনের উপর গিয়ে পড়েন। ছিটকে পড়ে হাতের মোবাইল। দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে দৌড়ে আসেন এক ব্যক্তি। টেনে তোলার চেষ্টা করেন। আরও এক ব্যক্তি এগিয়ে আসেন সাহায্যের জন্য।

কাশ্মীর নয়, রাজস্থানের বিস্তীর্ণ এলাকা ঢেকে গেল পুরু বরফের চাদরে আরও পড়ুন

প্ল্যাটফর্ম থেকে কোনও মতে দুর্ঘটনাগ্রস্থ ব্যক্তিকে উপরে তুলে আনেন। নীচে পড়ে যাওয়ার ফলে তাঁর ভালই চোট লাগে। কারণ প্ল্যাটফর্মে কোনও রকমে উঠতে পারলেও সেখানে আর সোজা হয়ে দাঁড়াতে বা বসতে পারেননি। শুয়ে পড়েন।

রেল স্টেশন কর্তৃপক্ষের নজরে আসার পরই দুই কর্মীকে দেখা যায় একটি স্ট্রেচার নিয়ে সেখানে উপস্থিত হতে। আর সেই সময় ওই প্ল্যাটফর্মেই একটি ট্রেন চলে আসে। দুর্ঘটনাগ্রস্ত ব্যক্তির কপাল ভাল, ফাঁকা ট্রেন লাইনে পড়ে যাওয়ার পর সময় মতো সাহায্য পেয়ে গিয়েছিলেন। না হলে ট্রেন চলে এলে বড় দুর্ঘটনা এড়ানো কঠিন হত তাঁর পক্ষে।

ভিডিয়োটি সুশান্ত নন্দা ১১ ডিসেম্বর পোস্ট করলেও, ঘটনা কবেকার তা জানা যায়নি। আর ভিডিয়োতে জলছাপ দেখে বোঝা যাচ্ছে সেটি আর্জেন্টিনার। জলছাপে বুয়েনস আইরেস পুলিশ বিভাগের নাম লেখা রয়েছে। এই ভিডিয়ো শেয়ার করে অনেকেই প্রিয়জনদের সতর্ক করছেন।

দেখুন সেই ভিডিয়ো:

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন