টুইটার ইউজার ক্রিস্টিয়ানাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় এখন প্রবল চর্চা। কারণ এমন তিনটি ছবি তিনি পোস্ট করেছেন, যা অনেকেই হয়তো করতে পারবেন না। কিন্তু, সেই কাজটাই ক্রিস্টিয়ানা অবলীলায় করেছেন। কী করেছেন তিনি? অপরিচিতদের চুম্বন করে সেই ছবি পোস্ট করেছেন ক্রিস্টিয়ানা

যে তিনটি ছবি ক্রিস্টিয়ানা পোস্ট করেছেন, সেখানে দেখা যাচ্ছে তিনি তিন জন আলাদা আলাদা ব্যক্তিকে চুম্বন করেছেন। একটি প্যারিসের আইফেল টাওয়ারের সামনে, অন্যটি রোমের কলোজিয়ামের সামনে। আর একটি ছবিতে দেখা যাচ্ছে এক দমকল কর্মীকে চুম্বন করছেন ক্রিস্টিয়ানা।

প্যারিসের চুম্বনরত ছবিটিতে তিনি লিখেছেন, আইফেল টাওয়ারের সামনে এই ব্যক্তিকে চুম্বন করতে বলেন। প্যারিসে যে তিনি রোম্যান্টিক সময় কাটিয়েছেন, তা যাতে সবাইকে বলতে পারেন, সেই কারণেই তিনি এ কাজ করেন।

আরও পড়ুন: দম্পতির ব্যক্তিগত মুহূর্তের শব্দ রেকর্ড যুবকের, ঘটনা ধরা পড়ল হোটেলের সিসি ক্যামেরায়

ক্রিস্টিয়ানার পোস্ট থেকেই বোঝা যাচ্ছে, তিনি অপরিচিত ব্যক্তিদের চুম্বন করেছেন। বাকি দু’টি পোস্টেও একই ইঙ্গিত রয়েছে।

আরও পড়ুন: বায়ু দূষণের জের মন্দিরেও, বিগ্রহেও মুখোশ

ক্রিস্টিয়ানার তিনটি পোস্টই ভাইরাল হয়ে গিয়েছে। অসংখ্য মানুষ তাঁর সাহসের প্রশংসা করেছেন। তাঁর সাহস ধার দেওয়ার আবেদনও করেছেন অনেকে।

প্রশংসা সূচক মন্তব্য অনেকে করলেও ক্রিস্টিয়ানার দিকে কিন্তু ধেয়ে এসেছে সমালোচনাও। অনেকে আবার তাঁর এই ছবি দেখে বিস্মিত হয়ে গিয়েছেন। একজন তো লিখেছেন, ‘তার মানে তুমি সম্পূর্ণ অপরিচিত ব্যক্তিদের চুম্বন করেছ?’ কেউ আবার লিখেছেন, ‘এটা পাগলামো।’

দেখুন ক্রিস্টিয়ানার সেই পোস্ট: