Advertisement
৩০ নভেম্বর ২০২২
Sports News

টুইটারে ট্রোলের জবাব দিলেন লোকেশ

১৯ ম্যাচে ভারতের অপরাজিত থাকার দৌড় থেমে গিয়েছে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্টেই। কেউই ব্যাট হাতে সেরাটা দিতে পারেনি। সে লোকেশ রাহুলই হোক বা বিরাট কোহালি। ব্যর্থতার তালিকায় রয়েছেন সকলেই। শুনতে হচ্ছে সমর্থকদের নানা কথাও।

লোকেশ রাহুল। ছবি: এএফপি।

লোকেশ রাহুল। ছবি: এএফপি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০১ মার্চ ২০১৭ ১৬:৩৩
Share: Save:

১৯ ম্যাচে ভারতের অপরাজিত থাকার দৌড় থেমে গিয়েছে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্টেই। কেউই ব্যাট হাতে সেরাটা দিতে পারেনি। সে লোকেশ রাহুলই হোক বা বিরাট কোহালি। ব্যর্থতার তালিকায় রয়েছেন সকলেই। শুনতে হচ্ছে সমর্থকদের নানা কথাও। এ বার সে তালিকায় নাম লিখিয়ে ফেললেন ওপেনার লোকেশ রাহুল। টুইটারে তাঁকে ফলো করছেন রবিচন্দ্রন অশ্বিন। তা দেখে আপ্লুত লোকেশ লিখে ফেলেন, তাঁর আনন্দের কথা। কিন্তু তাতে পাল্টা এক সমর্থক বলেন, ‘‘এই সব ছেড়ে রান কী ভাবে আসবে সেটা ভাব।’’ তাতে আবার পাল্টা লেখেন লোকেশ, ‘‘আপনিই শিখিয়ে দিন কী ভাবে রান করা যায়।’’

Advertisement

আরও খবর: শুটিং বিশ্বকাপে এ বার ব্যাক্তিগত ইভেন্টেও সোনা জয় জিতু রাইয়ের

শুধু সমর্থকরা নন, প্রাক্তন প্লেয়াররাও ভারতীয় ব্যাটসম্যানদের একহাত নিতে ছাড়েননি। সুনীল গাওস্কর পুণে টেস্টের পর বলেছিলেন, ‘‘আমি হতাশ, ভারতীয়দের পক্ষ থেকে কোনও লড়াই দেখা গেল না। দুই ইনিংসেই ৭৫ ওভারের মধ্যে আউট হয়ে যাওয়াটা মানা যায় না। এটা জঘন্যতম হার ভারতীয় দলে।’’ কর্ণাটকের এই ব্যাটসম্যান প্রথম এসেই নজর কেড়েছিলেন সকলের। কিন্তু এই মুহূর্তে কিছুটা অফ ফর্মে যাচ্ছেন। খুব খারাপ শট খেলে পুণে টেস্টে আউট হয়েছিলেন। দল হেরেছে। ওপেনারদের হাতে অনেকটাই দায়িত্ব থাকে। কিন্তু সেই ভরসা তিনি দিতে পারেননি। তার উপর টুইটারে তাঁর অশ্বিনের সঙ্গে মশকরা মেনে নিতে পারেননি সেই ফ্যান। শেষ ১০ ম্যাচে লোকেশের ব্যাট থেকে এসেছে দুটো হাফ সেঞ্চুরি। সর্বোচ্চ ৭১। দ্বিতীয় টেস্টে ব্যাট হাতে ঘুরে দাঁড়াতে মরিয়া লোকেশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.