Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ অক্টোবর ২০২১ ই-পেপার

লাইফস্টাইল

এয়ারটেল, ভোডাফোন আর জিও-র সবচেয়ে সাশ্রয়ী প্ল্যানগুলো দেখে নিন এক নজরে

সংবাদ সংস্থা
২৭ জুলাই ২০১৭ ১৭:০৮
এয়ারটেল: প্রতিদিন ২.৫ জিবি করে ৭০জিবি ৪জি নেট পাওয়া যাবে। বৈধতা থাকবে ২৮ দিন। সঙ্গে পাওয়া যাবে বিনামূল্যে আনলিমিটেড কলের সুযোগ। এই প্ল্যানের দাম ৫৪৯ টাকা। তবে এই প্ল্যানের সুবিধা পাবেন শুধুমাত্র দিল্লির গ্রাহকরা।

এয়ারটেল: ২৪৪ টাকায় আরও একটি ডেটা প্ল্যান রয়েছে এয়ারটেলের। এতে প্রতি দিন ১ জিবি করে ২৮ জিবি ফোর জি ডেটা পাওয়া যাবে ২৮ দিন পর্যন্ত। শুধুমাত্র দিল্লির গ্রাহকরাই এই সুযোগ পাবেন।
Advertisement
ভোডাফোন: ২৪৪ টাকায় প্রতি দিন ১ জিবি করে ৭০ জিবি ৪জি ডেটা পাবেন ভোডাফোনের গ্রাহকরা। বৈধতা থাকবে ৭০ দিন পর্যন্ত। শুধুমাত্র ভোডাফোনের নতুন সাবস্ক্রাইবাররাই এই প্ল্যানের সুযোগ পাবেন।

আইডিয়া: ৩৪৭ টাকায় ২৮ জিবি ডেটা দিচ্ছে আইডিয়া। এই প্ল্যানের বৈধতা থাকবে ২৮ দিন পর্যন্ত। দিল্লির গ্রাহকরাই এই প্ল্যান অ্যাকটিভেট করতে পারবেন।
Advertisement
রিলায়্যান্স জিও: ৩৯৯ টাকায় প্রতিদিন ১ জিবি করে ৮৪ জিবি ডেটা পাওয়া যাবে। বৈধতা থাকবে ৮৪ দিন পর্যন্ত। জিও প্রাইমের সদস্যরাই এই সুবিধা পাবেন।

রিলায়্যান্স জিও: ৩০৯ টাকায় জিও-র গ্রাহকরা প্রতিদিন ১ জিবি করে ৫৬ জিবি ডেটা পাবেন। এই প্ল্যানের বৈধতা ৫৬ দিন। জিও প্রাইমের সদস্যরাই এই সুবিধা পাবেন।

এয়ারসেল: ৩৪৮ টাকায় ৮৪ জিবি ডেটা পাওয়া যাবে। বৈধতা থাকবে ৮৪ দিন।

বিএসএনএল: প্রতিদিন ২ জিবি করে ১২০ জিবি ডেটা দিচ্ছে বিএসএনএল। এই প্ল্যানের দাম ৬৬৬ টাকা। এর বৈধতা থাকবে ৬০ দিন পর্যন্ত।

Tags: এয়ারটেলআইডিয়ারিলায়্যান্স জিওজিওবিএসএনএলএয়ারসেল