Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জুন ২০২২ ই-পেপার

URL Copied

লাইফস্টাইল

ঘুরতে যেতে ভালবাসেন? সঙ্গে রাখুন এই পাঁচ গ্যাজেট

নিজস্ব প্রতিবেদন
২৫ জুন ২০১৮ ১১:৫৮
আপনি কি ঘুরতে ভালবাসেন? সময় পেলেই কাছে-পিঠে একটু ঘুরে আসতে ইচ্ছা করে? তা হলে আপনার লাগেজের জন্য মাস্ট এই গ্যাজেটগুলি।

সাউন্ডপোর্ট ফ্রি: ফোন হাতে ধরে কথা বলতে অনেক ক্ষেত্রে সমস্যা তৈরি হতে পারে। হাতে জিনিস পত্র থাকতে পারে। হাত খালি থাকলে কাজের ক্ষেত্রেও সুবিধা হয়। তাই সাউন্ডপোর্ট ফ্রি অনেক ক্ষেত্রেই অপরিহার্য হয়ে উঠতে পারে।
Advertisement
পাওয়ার ব্যাঙ্ক: যে কোনও সময় ফোনের চার্জ শেষ হয়ে যেতে পারে। আর চার্জ দেওয়ার জায়গা না পেলে তো আতান্তরে পড়তে হয়। তাই নিজের সঙ্গে পাওয়ার ব্যাঙ্ক রাখাটা খুবই জরুরি।

অ্যাডপটার: ফোন বা পাওয়ার ব্যাঙ্কে চার্জ দেওয়া থেকে শুরু করে, যে কোনও বৈদ্যুতিন কাজের জন্য এটা খুবই গুরুত্বপূর্ণ জিনিস। অনেক ক্ষেত্রেই দেখা যায়, হোটেলে একটি মাত্র প্ল্যাগ রয়েছে। তা থেকে অনেকগুলো কাজ করতে গেলে অ্যাডপটর প্রয়োজনীয়।
Advertisement
হেডফোন: হেডফোন অতি আবশ্যিক হয়ে ওঠে বিমানে অনেক ক্ষণ সফরের সময়। বিমানে ফোন বা ইন্টারনেটের সংযোগ মেলে না। ফলে একা একা সফর করলে গান শুনে সময় কাটিয়ে দেওয়া যেতে পারে। বলা ভাল অনেক সময় হেডফোন আপনার একাকিত্ব ঘোচাতে সাহায্য করে।

পেপারহোয়াইট: শুধু গান শুনে কেন, বই পড়েও তো সময় কাটানো যেতে পারে। আর তার জন্য পেপারহোয়াইট সঙ্গে নিয়ে গেলেই হল। অনেকটা পথ একা একা পাড়ি দিলেও একাকিত্ব ভোগ করতে হবে না।