Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

লাইফস্টাইল

এই সেলিব্রিটিরা সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে কত টাকা আয় করে জানেন?

নিজস্ব প্রতিবেদন
১১ মার্চ ২০১৮ ১৫:৩২
টুইটার-ফেসবুকের মতো ইনস্টাগ্রামেও ছবি শেয়ার করেন সেলিব্রিটিরা। কিন্তু এই ছবি শেয়ার নিছকই মনোরঞ্জনের জন্য নয়। নিজেদের ভেরিফাইড অ্যাকাউন্টে বিভিন্ন ব্র্যান্ডের ছবি পোস্ট করে রোজগারও করেন তারকারা। ছবিতে লাইকের সংখ্যা দিয়ে নির্ণয় হয় সেই টাকার পরিমাণ। গ্যালারির পাতায় দেখে নিন, এই জনপ্রিয় তারকারা কত টাকা আয় করেন ছবি পোস্ট করে।

২৪ বছর বয়সী মিউজিক সেনসেশন সেলেনা গোমেজ। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা প্রায় ১৩ কোটি ৪০ লক্ষ। ইনস্টাগ্রামে মাঝেই মাঝেই বিভিন্ন সফট ড্রিঙ্কস ও স্কিন কেয়ার প্রোডাক্টের সঙ্গে নিজের ছবি শেয়ার করেন সেলেনা। এ ধরনের প্রতিটি পোস্টের জন্য সেলেনার রোজগার প্রায় সাড়ে তিন কোটি টাকা।
Advertisement
ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে সবচেয়ে বেশি রোজগার করা পুরুষ তারকাদের মধ্যে অন্যতম ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ১২ কোটি ২০ লক্ষ ফলোয়ারের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করে রোনাল্ডোর আয় হয় প্রায় তিন কোটি কুড়ি লক্ষ টাকা।

নিজের বিউটি লাইন রয়েছে। নাম ‘কে কে ডব্লিউ’। সেটি ছাড়াও বিভিন্ন জুয়েলারি ব্র্যান্ড বা যোগাসনের সংস্থার হয়ে এনডর্স করেন কিম কার্দাশিয়ান। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে কিমের রোজগার প্রায় তিন কোটি কুড়ি লক্ষ টাকা।
Advertisement
বিশ্বখ্যাত পপ-স্টার টেলর সুইফ্টের টুইটারে ফলোয়ারের সংখ্যা প্রায় ১০ কোটি ৬০ লক্ষ। টেলর একটি ছবি টুইট করার জন্য পান প্রায় সাড়ে ৬ লক্ষ টাকা।

ভারতীয় ক্রিকেট অধিনায়কের ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যাও কম না। প্রায় ২ কোটি ফলোয়ার থাকা ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এনডোর্সমেন্টের ছবি শেয়ার করে বিরাটের আয় প্রায় তিন কোটি কুড়ি লক্ষ টাকা।