Advertisement
১৮ জুলাই ২০২৪
Women News

সোশ্যাল মিডিয়ায় ২ লক্ষ ইউজার ‘লাইভ’ দেখলেন এই মহিলার প্রসব!

প্রেগন্যান্সি যেমন আশীর্বাদ, তেমনই এক অসাধারণ অভিজ্ঞতা। আর যারা প্রথম বার মা হচ্ছেন তারা যেমন উদ্বিগ্ন থাকেন, তেমনই কানায় কানায় উপভোগ করতে চান এই সময়টা।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০১৭ ১৭:২৯
Share: Save:

প্রেগন্যান্সি যেমন আশীর্বাদ, তেমনই এক অসাধারণ অভিজ্ঞতা। আর যারা প্রথম বার মা হচ্ছেন তারা যেমন উদ্বিগ্ন থাকেন, তেমনই কানায় কানায় উপভোগ করতে চান এই সময়টা। অন্য দিকে, মনের মধ্যে দানা বাঁধতে থাকে শেষ দফার গর্ভ যন্ত্রণার ভয়। নিজের এই অভিজ্ঞতা সকলের সঙ্গে শেয়ার করে নিতে চেয়েছিলেন লন্ডনের বাসিন্দা সারাহ জেন জুংস্ট্রম।

৩৫ বছরের সারাহ তৃতীয় বার মা হতে চলেছিলেন। নিজের ঘরে বসে পিত্জা খেতে খেতে শুরু হয় গর্ভযন্ত্রণা। সঙ্গে সঙ্গে ক্যামেরা অন করে সোশ্যাল মিডিয়ায় লাইভ চলে যান সারাহ। ফেসবুকে তাঁর গর্ভযন্ত্রণা ও নর্মাল ডেলিভারি ২৪ ঘণ্টা টানা লাইভ চলতে থাকে। দেখেছেন ২ লক্ষ অপরিচিত ইউজার।

অ্যাড এজেন্সির ডিরেক্টর সারাহ সোশ্যাল মিডিয়ায় মোট পাঁচটি ভিডিও পোস্ট করেন। আপডেট দিতে থাকেন কত দূর এগিয়েছে ডেলিভারি প্রক্রিয়া। নিজের এই অভিনব আইডিয়া নিয়ে কী বললেন তিন সন্তানের মা জুংস্ট্রম? তিনি বলেন, ‘‘এই বছর আমি আমার প্রেগন্যান্সি ও মাতৃত্ব নিয়ে ভ্লগিং(ভি়ডিও ব্লগ) করছিলাম। তাই স্বাভাবিক ভাবেই চেয়েছিলাম আমার গর্ভযন্ত্রণা ও প্রসব প্রক্রিয়াও লাইভ স্ট্রিমিং করতে। মা হওয়ার মতো এত সুন্দর অভিজ্ঞতা একা উপভোগ করতে চাইনি।’’

আরও পড়ুন: সি সেকশন ডেলিভারির পর সুস্থ হয়ে উঠতে এগুলো করুন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE