• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

গাড়ি দুর্ঘটনায় মৃত্যু জাতীয় পর্যায়ের ৪ পাওয়ার লিফ্টারের

representational image
প্রতীকী ছবি।

ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হল জাতীয় পর্যায়ের চার পাওয়ার লিফ্টারের। গুরুতর আহত হয়েছেন আরও দু’জন।

রবিবার ভোর চারটে নাগাদ দুর্ঘটনাটি ঘটে দিল্লি-চণ্ডীগড় হাইওয়েতে আলিপুর গ্রামের কাছে। পুলিশ জানিয়েছে, মৃত চার জনের মধ্যে তিন জনকে শনাক্ত করা গিয়েছে। এঁরা হলেন হলেন হরিশ, টিঙ্কু, সূর্য। আহত দু’জনের মধ্যে এক জন ২০১৭-র পাওয়ার ওয়ার্ল্ড লিফ্টিংয়ে স্বর্ণপদকজয়ী সক্ষম যাদব। অন্য জন হলেন বালি। তিনিও এক জন পাওয়ার লিফ্টার।

পুলিশ সূত্রে খবর, পাওয়ার লিফ্টিংয়ের প্রয়োজনীয় জিনিসপত্র কিনতে একটি সুইফ্‌ট ডিজায়ার গাড়িতে করে দিল্লি গিয়েছিলেন ওই ছ’জন। এ দিন ভোরবেলায় ওই গাড়িতে করেই দিল্লি-চণ্ডীগড় হাইওয়ে ধরে হরিয়ানার পানিপতে ফিরছিলেন তাঁরা।

আরও পড়ুন: লালুর সাড়ে তিন বছর জেল, ৫ লক্ষ টাকা জরিমানা

প্রত্যক্ষদর্শীরা পুলিশকে জানান, গাড়িটি প্রচণ্ড গতিতে আসছিল। দিল্লি এবং হরিয়ানার মাঝে সিঙ্গু সীমানায় আলিপুর গ্রামের কাছে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। গাড়িটি প্রথমে ডিভাইডারে ধাক্কা মারে। তার পর একটি পোস্টে ধাক্কা খেয়ে বেশ কয়েক বার পাক মেরে রাস্তায় আছড়ে পড়ে। পুলিশ জানিয়েছে, ধাক্কার প্রাবল্যে গাড়ির ছাদ পুরো উড়ে গিয়েছে। গাড়িটি পুরো তালগোল পাকিয়ে গিয়েছে।

স্থানীয় লোকজন ছুটে আসেন উদ্ধারের জন্য। পুলিশকেও খবর দেন তাঁরা। সক্ষম ও বালিকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। বাকি চার জন পাওয়ারলিফ্টার ঘটনাস্থলেই মারা যান বলে পুলিশ জানিয়েছে।

আরও পড়ুন: লড়াইয়ের বাইরেও তো জীবন আছে: শর্মিলা

এক শীর্ষ পুলিশ আধিকারিক জানান, গাড়ি থেকে বেশ কয়েকটি বোতল পাওয়া গিয়েছে। তাই মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর বিষয়টাও উড়িয়ে দিচ্ছে না পুলিশ। তবে কুয়াশাও এই দুর্ঘটনার একটা হতে পারে বলে মনে করছে পুলিশ।

সক্ষম যাদব, ২০১৭-য় মস্কোয় অনুষ্ঠিত ওয়ার্ল্ড পাওয়ালিফ্টিং চ্যাম্পিয়নশিপে ভারতের হয়ে স্বর্ণপদক জিতেছিলেন। তাঁর বাড়ি উত্তর দিল্লির নাগলোই এলাকায়। আহত অন্য পাওয়ারলিফ্টার বালি উত্তর দিল্লির তিমারপুরের বাসিন্দা।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন