• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

হরিয়ানায় মুখ্যমন্ত্রীর গ্রামে লোকশিল্পীর রক্তাক্ত দেহ উদ্ধার

Mamata Sharma
হরিয়ানার গ্রামে গায়িকার গলা কাটা দেহ উদ্ধার করল পুলিশ।

গুলিতে ঝাঁঝরা করে দেওয়া হয়েছিল হরিয়ানার গায়িকা হর্ষিতা দাহিয়াকে। এ বার গলার নলি কেটে খুন করা হল অপর জনপ্রিয় লোকসঙ্গীত শিল্পী মমতা শর্মাকে।

রোহতকের বানিয়ানি গ্রাম থেকে বৃহস্পতিবার মমতার রক্তাক্ত দেহ উদ্ধার করল পুলিশ। গলার নলি কেটে কুপিয়ে মমতাকে খুন করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

হরিয়ানার লোকগানের জন্যই নামডাক ছিল বছর চল্লিশের মমতার। পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার বানিয়ানি গ্রামের একটি মাঠের ধারে মমতার রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখা যায়। তাঁর গলায় গভীর ক্ষত ছিল। ওই গ্রামেই হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল খাট্টার বাড়ি রয়েছে।

আরও রয়েছে: 

ওদের উচিত শিক্ষা দিন, সীমান্তে জওয়ানদের নির্দেশ বিএসএফ প্রধানের

ক্লাস ওয়ানের ছাত্রকে ছুরি দিয়ে কোপাল স্কুলেরই ‘দিদি’

মমতার পরিবারের দাবি, গত রবিবার থেকেই তাঁর কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। স্থানীয় থানায় নিখোঁজ ডায়েরিও করা হয়েছিল। কিন্তু পুলিশ এই ব্যাপারে কোনও গা করেনি। মমতার ছেলে ভরত জানিয়েছেন, রবিবার সোনিপতের গহনায় একটি জলসায় গান গাওয়ার কথা ছিল তাঁর মায়ের। ওই অনুষ্ঠানে যোগ দিতেই সকাল ৮টা নাগাদ বাড়ি থেকে বার হন মমতা। সঙ্গে ছিলেন তাঁর এক সহকর্মী মোহিত কুমার। সাড়ে ১০টা নাগাদ মোহিত ফোন করে ভরতকে জানান, মমতা তাঁদের গাড়ি ছেড়ে কয়েকজন লোকের সঙ্গে অন্য একটি গাড়ি করে চলে গিয়েছেন। ওই লোকেদের আগে থেকেই চিনতেন বলে মোহিতকে জানিয়ে গিয়েছিলেন মমতা। তার পর থেকেই তাঁর আর কোনও খোঁজ মেলেনি।

পুলিশ জানিয়েছে, রবিবার মমতা কাদের সঙ্গে দেখা করেছিলেন সেটা খতিয়ে দেখা হচ্ছে। তাঁর ফোনের কললিস্টও পরীক্ষা করা হচ্ছে। 

হরিয়ানায় গায়িকা খুনের ঘটনা প্রথম নয়। গত বছরও, আততায়ীদের গুলিতে মৃত্যু হয়েছিল বছর বাইশের হর্ষিতা দাহিয়ার। তদন্তে উঠে এসেছিল চাঞ্চল্যকর তথ্য। হর্ষিতার দিদি দাবি করেছিলেন, তাঁর স্বামীই খুন করেছেন তাঁর বোনকে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন