• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

করোনা থেকে সেরে উঠে মাস্ক না পরেই সমর্থকদের সামনে নাচ বিজেপি নেতার

Madhu Shrivastav
মধু শ্রীবাস্তব।

করোনা থেকে সেরে উঠেছেন সবে। কোথায় সাবধানতা অবলম্বন করে চলবেন তা নয়, হিতাহিত জ্ঞানশূন্য হয়ে সমর্থকদের নিয়ে নাচে মশগুল হয়ে পড়লেন বিজেপি নেতা। তা-ও আবার মাস্ক না পরে। সামাজিক দূরত্ব বিধি না মেনে।

গুজরাতের বিজেপি বিধায়ক মধু শ্রীবাস্তবই এই কাণ্ড ঘটিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর সেই নাচের ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। দেখা গিয়েছে, একটি মন্দিরে তাঁকে ঘিরে দাঁড়িয়ে রয়েছেন সমর্থকরা। তাঁদের সামনে ভজনের তালে নাচছেন মধু শ্রীবাস্তব।

ভিডিয়োতে সমর্থকদের মধ্যে কারও মুখেই মাস্ক দেখা যায়নি। মাস্ক দেখা পরে থাকতে দেখা যায়নি মধু শ্রীবাস্তবকেও। দুই বাজনদারের মুখে মাস্ক থাকলেও, নাক থেকে মুখের উপর তা নামিয়ে রেখেছিলেন তাঁরা।
 

এই ভিডিয়োই ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়।

অতি সম্প্রতিই করোনা থেকে সেরে উঠেছেন মধু শ্রীবাস্তব। ১৪ দিন কোয়রান্টিনে কাটিয়ে সবে বেরিয়েছেন। কোভিডের প্রকোপে তাঁর দীর্ঘদিনের ব্যক্তিগত সচিবের মৃত্যু পর্যন্ত হয়েছে সম্প্রতি। তাই এই আচরণের জন্য তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছে তাঁকে।

আরও পড়ুন: তুমুল অশান্তির মধ্যেই রাজ্যসভায় পাশ জোড়া কৃষি বিল​


রবিবার সংবাদমাধ্যমের তরফে এ নিয়ে যোগাযোগ করা হলে মধু শ্রীবাস্তব বলেন, ‘‘ভিডিয়োয় কোনও গলদ নেই। প্রতি শনিবার মন্দিরে গিয়ে ভজনের তালে নাচি আমি। গত ৪৫ বছর ধরে যেমন যাচ্ছি, গতকালও গিয়েছিলাম। সরকারের তরফে জমায়েতে অনুমতি রয়েছে। তাই কোনও নিয়ম লঙ্ঘন করিনি আমি। তা ছাড়া মন্দিরে অল্প কয়েক জনই ছিলেন।’’

আরও পড়ুন: নিম্নচাপের ধাক্কা বৈঠকে, উত্তরবঙ্গ সফর এক সপ্তাহ পিছিয়ে দিলেন মমতা​

মধু শ্রীবাস্তব আরও বলেন, ‘‘ওই মন্দিরের মালিক আমি। মন্দিরের ভিতরে মাস্কের প্রয়োজন নেই।’’ বিষয়টি নিয়ে রাজ্য বিজেপির তরফে কোনও মন্তব্য করা হয়নি। তবে করোনা সঙ্কট নিয়ে শাসক দলের নেতার এমন গা ছাড়া মনোভাব নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন