• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

জেলে বসেই শ্যালিকাকে খুনের নির্দেশ দিয়েছিলেন জামাইবাবু!

harshita dahiya
নিহত গায়িকা হর্ষিতা দাহিয়া। ছবি: সংগৃহীত।

জেলবন্দি জামাইবাবু দীনেশ কারালার নির্দেশেই হরিয়ানার গায়িকা হর্ষিতাকে খুন করা হয়েছে বলে জানাল পুলিশ। জেরায় দীনেশ খুনের কথা স্বীকার করেছে বলেও দাবি পুলিশের।

আরও পড়ুন: বায়ুদূষণ কমলেও শব্দ-তাণ্ডব দিল্লিতে

দীনেশ এক কুখ্যাত গ্যাংস্টার। হরিয়ানা, দিল্লি-সহ বেশ কয়েকটি জায়গায় তার নামে ১২টি অপরাধের মামলা চলছে। হর্ষিতা যে দিন খুন হন, সে দিনই তাঁর দিদি অভিযোগ তোলেন স্বামী দীনেশের বিরুদ্ধে। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। ২০১৪ সালে হর্ষিতা জামাইবাবুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছিলেন। সেই অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছিল দীনেশকে। আপাতত তিহাড় জেলে বন্দি সে। হরিয়ানা পুলিশ দীনেশকে জেরা করার জন্য নিজেদের হেফাজতে নেয়। পুলিশ জানিয়েছে, জেরায় দীনেশ স্বীকার করেছে তার নির্দেশেই হর্ষিতাকে খুন করা হয়েছে। এই ঘটনায় জড়িত চার জনের নামও পুলিশকে জানিয়েছে দীনেশ।

আরও পড়ুন: ‘ছট’ মাইয়াই ভরসা রাবড়ীর

গত ১৮ অক্টোবর হরিয়ানার পানিপত থেকে একটি অনুষ্ঠান সেরে বাড়ি ফিরছিলেন হর্ষিতা। চামরারা গ্রামের কাছে একটি গাড়ি তাঁদের পথ আটকায়। সে সময় হর্ষিতার সঙ্গে গাড়িতে আরও কয়েক জন ছিলেন। দুষ্কৃতীরা গাড়ি থেকে সবাইকে নামিয়ে দিয়ে খুব কাছ থেকে পর পর সাতটি গুলি করে হর্ষিতাকে। এর মধ্যে অন্তত ছ’টি গুলি লাগে তাঁর গলা, ঘাড় ও মাথায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় গায়িকার।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে হর্ষিতা লিখেছিলেন, তাঁকে খুন করার হুমকি দেওয়া হচ্ছে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন