• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ফের ইন্ডিগো, হুইল চেয়ার থেকে পড়ে গেলেন যাত্রী

Indigo
প্রতীকী ছবি।

Advertisement

হুইল চেয়ারে করে বিমান থেকে তাঁকে নামিয়ে নিয়ে যাওয়ার দায়িত্ব ছিল এক বিমানকর্মীর উপর। কিন্তু, নিয়ে যাওয়ায় সময় মাঝ পথে হুইল চেয়ার থেকে পড়ে গিয়েছিলেন ঊর্বর্শীপ্রকাশ বীরেন। তাতে গুরুতর চোটও পান তিনি। এই ঘটনায় ফের যাত্রী পরিষেবায় ইন্ডিগোর ভূমিকা নিয়ে প্রশ্ন উঠে গেল।

রবিবার রাত আটটা নাগাদ ঘটনাটি ঘটে লখনউ বিমান বন্দরে। আহত ওই মহিলার কাছে সোমবার ক্ষমা চেয়ে নেন ইন্ডিগো কর্তৃপক্ষ। পাশাপাশি তাঁরা জানিয়েছেন, ওই বিমানকর্মীর কোনও গাফিলতি প্রমাণিত হলে তাঁর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। 

আরও পড়ুন: মন্দির দর্শনে রাহুল, আরএসএস যাবে দরগায়

এনডিটিভিতে প্রকাশিত খবর অনুযায়ী, এ দিন ইন্ডিগোর তরফে এক বিবৃতি প্রকাশ করা হয়েছে। তাতে বলা হয়েছে, বিষয়টি অত্যন্ত মানবিক দিক থেকে দেখা হচ্ছে। ঘটনার পরই দ্রুত ওই মহিলার চিকিৎসার ব্যবস্থা করা হয়েছিল। তাঁকে হাসপাতালেও নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন: প্রদ্যুম্ন-কাণ্ডে এ বার তথ্য লোপাটের অভিযোগ পুলিশের বিরুদ্ধে

দিন কয়েক আগেই ইন্ডিগো কর্মীদের হাতে দিল্লি বিমানবন্দরে হেনস্থা হতে হয়েছিল রাজীব কাটিয়াল নামে এক যাত্রীকে। টার্মিনালে যাওয়ার জন্য বাসে উঠতে যাচ্ছিলেন রাজীব। সেই সময় দুই ইন্ডিগো কর্মী তাঁকে ধাক্কা মেরে সরিয়ে দেন। প্রতিবাদ করলে কাটিয়ালকে মাটিতে ফেলে তাঁর উপর চড়াও হয়েছিলেন ওই দুই কর্মী। সেই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে যায়। কর্মীদের দুর্ব্যবহারের জন্য ক্ষমা চেয়ে নেয় ইন্ডিগো। সেই ঘটনার রেশ কাটতে না কাটতে ফের শিরোনামে ইন্ডিগো।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন