• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

গরু, শুয়োর খেতেন! তাই পণ্ডিত নন, নেহরুকে তোপ দেগে বিতর্কে বিজেপি বিধায়ক

BJP MLA Ahuja
বিজেপি বিধায়ক জ্ঞানদেব আহুজা। নিজস্ব চিত্র।

ফের বিতর্কে রাজস্থানের বিজেপি বিধায়ক জ্ঞানদেব আহুজা। এ বার তিনি আক্রমণ শানালেন পণ্ডিত জওহরলাল নেহরুর বিরুদ্ধে। তাঁর নয়া দাবি, বিফ আর পর্ক খেতেন ভারতের প্রথম প্রধানমন্ত্রী। তাই তিনি পণ্ডিত নন। কংগ্রেস গা-জোয়ারি করে নেহরুর নামের আগে পণ্ডিত ব্যবহার করে বলে মন্তব্য জ্ঞানদেবের।

শুধু তাই নয়, নেহরু-গাঁধী পরিবারের পাপেই আজ ভারতের আকাশে অশুভ শক্তি বিরাজ করছে। এমনটাই মনে করছেন রাজস্থানের আলওয়ার জেলার রামগড় কেন্দ্রের বিজেপি বিধায়ক জ্ঞানদেব আহুজা।

নেহরু ছাড়াও রাহুল গাঁধীর মন্দিরে যাওয়া নিয়েও কটূক্তি করেছেন তিনি। কিছু দিন আগেই রাজস্থান কংগ্রেসের প্রধান সচিন পাইলট বলেন, রাহুলের মন্দিরে যাওয়া কোনও নতুন ঘটনা নয়, ইন্দিরা গাঁধীর সময় থেকেই তিনি মন্দিরে যান।

আরও পড়ুন: কেন সূর্যের ১০ লক্ষ ডিগ্রিতেও গলবে না পার্কার মহাকাশযান

এ নিয়েও পাল্টা চ্যালেঞ্জ ছুড়েছেন জ্ঞানদেব। ইন্দিরার সঙ্গে রাহুল মন্দিরে গিয়েছেন, সেই প্রমাণ দিতে পারলে বিধায়ক সমেত সমস্ত পদ ছেড়ে দেবেন, বলেছেন জ্ঞানদেব।

আরও পড়ুন: ‘রুটি’ নিয়ে রাজনীতি, উত্তাল হায়দরাবাদ বিশ্ববিদ্যালয়

গোরক্ষকদের দাপাদাপি, গণপিটুনি, ঘৃণামিশ্রিত হিংসা। নানা কারণে গত কয়েক বছরে বার বার শিরোনামে এসেছে জ্ঞানদেবের আলওয়ার জেলা। যদিও বিধায়ক ব্যস্ত থাকেন বিতর্কিত মন্তব্য করেই। জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে ছাত্রছাত্রীরা উলঙ্গ হয়ে ঘুরে বেড়ান, এমন অভিযোগও এনেছিলেন তিনি। বিশ্ববিদ্যালয়ে যৌনপল্লি গড়ে উঠেছে বলেও বিতর্কে জড়ান তিনি।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন