• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আদালতে যাওয়ার পথে পহেলু খান হত্যার সাক্ষীদের লক্ষ্য করে গুলি চালাল দুষ্কৃতীরা

pehlu khan
পহেলু খানকে পেটানোর সেই দৃশ্য।

পহেলু খান হত্যার সাক্ষীদের উপর গুলি চালাল দুষ্কৃতীরা। তবে অল্পের জন্য বেঁচে গিয়েছেন তাঁরা। ২০১৭-র এপ্রিলে গরু পাচারের অভিযোগে রাজস্থানের অলওয়ারেপিটিয়ে খুন করা হয়েছিল পহলেু খানকে। বেধড়ক পেটানো হয় তাঁর দুই ছেলেকেও। গুরুতর আহত অবস্থায় তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

শনিবার ছিল সেই মামলার শুনানির দিন। রাজস্থানের বহরোর আদালতে শুনানি হওয়ার কথা ছিল। সেই মামলার সাক্ষী দিতে পহেলু খানের দুই ছেলে আরিফ, ইরশাদএবং আরও দুই সাক্ষী রফিক, আজমততাঁদের আইনজীবীর সঙ্গে আদালতে যাচ্ছিলেন।

অভিযোগ, তাঁরা যখন গাড়ি করে যাচ্ছিলেন, হঠাৎই একটি কালো রঙের স্করপিও গাড়ি তাঁদের গাড়িকে ওভারটেক করে। কিছু দূর গিয়ে গাড়িটি আজমতদের পথ আটকে দাঁড়ায়। বিপদের আঁচ পেয়েই তাঁরা গাড়িটিকে ঘুরিয়ে নেওয়ার চেষ্টা করেন। সেই সময়ই তাদের গাড়ি লক্ষ্য করে গুলি চালায় স্করপিওতে থাকা দুষ্কৃতীরা।

আরও পড়ুন: ‘ও কি জঙ্গি যে এ ভাবে গুলি করতে হল?’

ইরশাদ বলেন, “যখন আমরা গাড়ি থামাচ্ছিলাম না, সে সময় স্করপিওর পিছনের আসনে বসে থাকা এক ব্যক্তি আমাদের গাড়ি লক্ষ্য করে গুলি চালায়। গুলি গাড়ির বাঁ দিকে লাগে।” তিনি আরও জানান, এর পর আর আদালতের পথে এগনোর সাহস হয়নি, পাছে বড় কোনও বিপদ ঘটে যায়! তাই গাড়ি ঘুরিয়ে নিয়ে সোজা অলওয়ারে ছুটেছিলেন ইরশাদরা। সেখানে থানায় এ বিষয়ে একটি অভিযোগ দায়ের করেন তাঁরা।

আরও পড়ুন: ভূতের কারবারে রমরমা দিল্লি পর্যটনে

পুলিশ জানিয়েছে, অভিযোগকারীদের বয়ান রেকর্ড করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশিইরশাদদের নিরাপত্তার বিষয়টি নিয়েও ভাবা হচ্ছে।

পহেলু খান খুনের ঘটনায় পুলিশ ৯ জনকে গ্রেফতার করেছিল। কিন্তু তাঁরা এখন প্রত্যেকেই জামিনে মুক্ত।

 

(দেশজোড়া ঘটনার বাছাই করা সেরা বাংলা খবর পেতে পড়ুন আমাদের দেশ বিভাগ।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন