Advertisement
২২ জুলাই ২০২৪
HD Revanna

অপহরণের অভিযোগ, কর্নাটক পুলিশের বিশেষ তদন্তকারী দল গ্রেফতার করল দেবগৌড়া-পুত্র রেভান্নাকে

কিছু দিন আগেই এক মহিলাকে অপহরণ করার অভিযোগ ওঠে রেভান্নার বিরুদ্ধে। অপহৃত মহিলার ছেলে সম্প্রতি রেভান্না এবং তাঁর সঙ্গী সতীশের বিরুদ্ধে মাকে অপহরণ করার অভিযোগ আনেন।

JDS MLA HD Revanna accused of kidnapping taken into SIT custody

এইচডি রেভান্না। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২৪ ২১:০১
Share: Save:

পুত্র প্রজ্বল রেভান্নার পর এ বার পুলিশের নজরে পিতাও। এক মহিলাকে অপহরণের অভিযোগে দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী এইচডি দেবগৌড়ার পুত্র তথা জনতা দল সেকুলার (জেডিএস)-এর বিধায়ক এইচডি রেভান্নাকে নিজেদের হেফাজতে নিল কর্নাটক পুলিশের বিশেষ তদন্তকারী দল (সিট)।

কিছু দিন আগেই এক মহিলাকে অপহরণ করার অভিযোগ ওঠে রেভান্নার বিরুদ্ধে। অপহৃত মহিলার ছেলে সম্প্রতি রেভান্না এবং তাঁর সঙ্গী সতীশের বিরুদ্ধে মাকে অপহরণ করার অভিযোগ আনেন।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, অপহৃত মহিলা পাঁচ বছর ধরে রেভান্নার বাড়িতে কাজ করতেন। কিন্তু তিন বছর আগে তিনি কাজ ছেড়ে দেন। অভিযোগ, গত ২৬ এপ্রিল রেভান্না-সঙ্গী সতীশ ওই মহিলাকে তুলে নিয়ে যান। সেই দিন অবশ্য ওই মহিলা বাড়ি ফিরে আসেন। তার পর গত ২৯ এপ্রিল আবার ওই মহিলাকে তুলে নিয়ে যাওয়া হয়। কিন্তু তার পর থেকে বাড়ি ফেরেননি তিনি। তার পরই পুলিশের কাছে অভিযোগ দায়ের করে অপহৃত মহিলার ছেলে।

পুলিশের তরফে ওই মহিলার সন্ধানে তল্লাশি চলছে। পুলিশ সূত্রের খবর, ওই মহিলার বয়ান নেওয়ার চেষ্টা করছেন তদন্তকারীরা। তাঁর বিরুদ্ধে অপহরণের অভিযোগ ওঠার পরেই আদালতের দ্বারস্থ হয়ে আগাম জামিনের আর্জি জানান। কিন্তু আদালত তা খারিজ করে দেয়। তার পরেই তাঁকে হেফাজতে নিল সিট। রেভান্নার সাংসদ-পুত্র প্রজ্বলের বিরুদ্ধে একাধিক মহিলাকে ধর্ষণ এবং যৌন নিগ্রহ করার অভিযোগ উঠেছে। পুলিশ সূত্রে খবর, ওই মামলায় অভিযোগ দায়ের করা থেকে আটকাতেই রেভান্না অপহরণ করিয়েছেন কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

HD Revanna SIT Karnataka Kidnap
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE