Advertisement
১৮ মে ২০২৪
Tamil Nadu Congress Leader

দু’দিন নিখোঁজ থাকার পর তামিলনাড়ুতে উদ্ধার কংগ্রেস জেলা সভাপতির দেহ, তদন্তে পুলিশ

গত বৃহস্পতিবার থেকে নিখোঁজ ছিলেন তামিলনাড়ুর তিরুনেলভেলি পূর্ব জেলার কংগ্রেস সভাপতি কেপিকে জয়কুমার। শনিবার তাঁর দগ্ধ দেহ উদ্ধার করল পুলিশ।

কেপিকে জয়কুমার।

কেপিকে জয়কুমার। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২৪ ১৯:৩২
Share: Save:

দু’দিন ধরে নিখোঁজ থাকার পর উদ্ধার হল কংগ্রেস নেতার দেহ। গত বৃহস্পতিবার থেকে নিখোঁজ ছিলেন তামিলনাড়ুর তিরুনেলভেলি পূর্ব জেলার কংগ্রেস সভাপতি কেপিকে জয়কুমার। শুক্রবার তাঁর পুত্র পুলিশের কাছে নিখোঁজ ডায়েরি করেন। তার পরই এই নিখোঁজকাণ্ডের তদন্ত শুরু করে পুলিশ।

শনিবার তিরুনেলভেলিতে জয়কুমারের মালিকানাধীন একটি জমিতে তাঁর পোড়া দেহ উদ্ধার করে পুলিশ। পোড়া দেহের পাশ থেকে একটি হাতে লেখা কাগজও উদ্ধার করা হয়েছে। সেখানে লেখা রয়েছে, “আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।” তবে ওই লেখাটি জয়কুমার লিখেছিলেন, না অন্য কেউ, তা খতিয়ে দেখছে পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে এটি খুন না কি আত্মহত্যার ঘটনা।

লোকসভা ভোট চলার সময়ে কংগ্রেস নেতার এই রহস্যমৃত্যুর ঘটনায় স্থানীয় এলাকায় তো বটেই, গোটা তামিলনাড়ু জুড়়েই চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ সুপার জানিয়েছেন, এই অস্বাভাবিক মৃত্যুর ঘটনার তদন্তে তাঁরা তিনটি বিশেষ দল গঠন করেছেন। এই তিনটি তদন্তকারী দল সব দিক খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

unnatural death Death District President Congress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE