• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ট্রাফিক আইন মানলে কত টাকা জরিমানা দিতে হবে জানিয়ে দিল পুলিশ!

Nagpur police
প্রতীকী চিত্র

নতুন ট্রাফিক আইন কার্যকর হওয়ার পর থেকে একের পর এক বড় বড় জরিমানার খবর সামনে এসেছে। কিন্তু এবার ট্রাফিক আইন মানলে কত টাকা জরিমানা দিতে হবে তা জানিয়ে দিল নাগপুর পুলিশ। তাদের ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে একটি ভিডিয়ো পোস্ট করে জানিয়ে দিল কত টাকা জরিমানা হবে আইন মেনে গাড়ি চালানো ব্যক্তিদের।

মঙ্গলবার নাগপুর সিটি পুলিশ তাদের ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে ভিডিয়োটি পোস্ট করেছে। সেখানে দেখা যাচ্ছে, ক্লাসরুমের মতো একটি ঘরে হোয়াইট বোর্ডের সামনে দাঁড়িয়ে এক ব্যক্তি, বিশাল এক অঙ্ক সমাধানের চেষ্টা করছেন। সমীকরণটি এত বড় ক্যামেরার ফ্রেমে পুরোটা ধরাও পড়ছে না। তবে তার শেষের অংশে দেখা যাচ্ছে সমীকরণটিকে শূন্য দিয়ে গুণ করা হচ্ছে।

ওই ব্যক্তি বেশ কিছুক্ষণ ধরে নিজের আঙুল গুনে গুনে হিসেব করার চেষ্টা করছেন কত হবে এই সমীকরণের ফল। অবশেষে তিনি সফলও হন, বোর্ডে সমীকরণের সামান চিহ্নের পাশে বসান শূন্য। অর্থাত্ সমীকরণটির উত্তর হবে শূন্য।

আরও পড়ুন: কোমরের নীচে উঁকি দিচ্ছে ট্যাটু, নুসরতের পোশাক নিয়ে চর্চা সোশ্যাল মিডিয়ায়

এই ভিডিয়ো পোস্ট করে নাগপুর পুলিশ বোঝাতে চেয়েছেন, আপনি যদি নিয়ম মেনে গাড়ি চালান তবে আপনাকে কোনও জরিমানা দিতে হবে না। পোস্টের একদম উপরে আবার বড়  ইংরেজি হরফে লেখা ‘ইম্পর্ট্যান্ট’। মজার ছলে দেওয়া এই বার্তা প্রচুর টুইটার ইউজার শেয়ার করেছেন। সেই সঙ্গে পাল্টা মজার মন্তব্যও করেছেন নাগপুর সিটি পুলিশের টুইটার পোস্টটিতে।

আরও পড়ুন: এক সময়ের স্কুলছুট এই ট্রাক ড্রাইভার আজ ৩১ হাজার কোটির মালিক!

দেখুন সেই ভিডিয়ো:

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন