• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কোমরের নীচে উঁকি দিচ্ছে ট্যাটু, নুসরতের পোশাক নিয়ে চর্চা সোশ্যাল মিডিয়ায়

Nushrat Bharucha
নুসরত ভারুচার টুইটার হ্যান্ডল থেকে নেওয়া ছবি।

করিনা, সোনমের থেকেও সোশ্যাল মিডিয়া বেশি আলো কেড়ে নিলেন নুসরত ভারুচা। না, অভিনয় বা অভিনয়ের পুরস্কারের জন্য নয়, তাঁর পোশাকের জন্য। ৬৫তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের মনোনয়ন ঘোষণার অনুষ্ঠানে একটি গাঢ় সবুজ রঙের পোশাক পরে আসেন নুসরত। এই বোল্ড অবতারের জন্য এখন নেটিজেনদের কটাক্ষের মুখেও পড়তে হচ্ছে তাঁকে।

‘প্যার কা পঞ্চনামা’, ‘সোনু কে টিটু কি সুইটি’ অভিনেত্রী এদিন অনুষ্ঠানের রাতে যে স্প্লিট ড্রেসটি পরেছিলেন, তাতে তাঁর ডান পায়ের প্রায় পুরোটাই দৃশ্যমান ছিল। সেই সঙ্গে তাঁর কোমরের নীচের একটি ট্যাটুও উঁকি দিচ্ছিল। এমনকি নুসরতের এই পোশাক দেখে কেউ কেউ কটাক্ষ করেছেন, ‘অন্তর্বাস মনে হয় বাড়িতেই ভুলে এসেছেন’। তবে অসংখ্য ইউজার তাঁর এই সুন্দর লুকের প্রশাংসাও করেছেন।

ইনস্টাগ্রামের পাশাপাশি টুইটারেও এই পোশাকে কয়েকটি ছবি পোস্ট করেছেন নুসরত। ইনস্টায় প্রায় চার লাখ ৩৭ হাজার লাইক পেয়েছে তাঁর এই ছবিগুলি, আর টুইটারে প্রায় ১৬ হাজার। সেই সঙ্গে চলছে কমেন্টের বন্যা।

আরও পড়ুন: বিশ্বের সুন্দরীতম ট্র্যাক অ্যান্ড ফিল্ড অ্যাথলিটের নজর এখন টোকিও-র দিকে

১৩ মার্চ রিলিজ করছে নুসরতের পরের সিনেমা হনসল মেহেতা পরিচালিত ‘ছলাঙ্গ’। রাজকুমার রাওয়ের বিপরীতে দেখা যাবে তাঁকে। এ ছাড়াও তাঁর হাতে আরও কয়েকটি ছবি রয়েছে।

আরও পড়ুন: এক সময়ের স্কুলছুট এই ট্রাক ড্রাইভার আজ ৩১ হাজার কোটির মালিক!

দেখুন সেই পোস্ট:

 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন