• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

জন্মদিনে শুভেচ্ছা শাহকে

Amit Shah
ফাইল চিত্র।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বললেন, ‘ভারতের উন্নতিতে তাঁর নিষ্ঠা ও কৃতিত্বের সাক্ষী থাকছে গোটা দেশ। বিজেপিকে আরও শক্তিশালী করতে তুলতে তাঁর প্রয়াসও উল্লেখযোগ্য’। জন্মদিনে প্রধানমন্ত্রীর থেকে এমন শুভেচ্ছাবার্তা পেয়ে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ তাঁকে জানালেন, ‘আপনার নেতৃত্ব ও পথনির্দেশ অনুযায়ী কাজ করতে পারাটই গর্বের বিষয়। আপনার কঠোর পরিশ্রম ও দৃষ্টিভঙ্গিই আমাদের অনুপ্রাণিত করে’। 

অমিতের জন্মদিনে এ দিন মোদী সরকার তথা বিজেপির সমস্ত গুরুত্বপূর্ণ নেতা-মন্ত্রীই শুভেচ্ছা জানিয়েছেন। কৃষি আইনের বিরোধিতা করে সম্প্রতি মোদী সরকারের মন্ত্রিসভা ও এনডিএ ত্যাগ করা শিরোমণি অকালি দলের নেতা সুখবীর সিংহ বাদল ও হরসিমরত কৌর বাদলও তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। 

শাহও তাঁদের ধন্যবাদ জানিয়েছেন। শুধু তাঁর শরীরটাই বেগড়বাঁই করছে মাঝে মাঝে। সেই যে করোনায় আক্রান্ত হয়ে নয়ডার বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন, তার পরে সেরে গিয়ে বাড়ি ফিরে এসেও তার ধকল কাটেনি। মাঝে মাঝেই হাসপাতালে ভর্তি হতে হচ্ছে। তবে দল সেই ‘দুর্বলতা’-কে সামনে আনতে চায় না। তাই অমিতের শারীরিক পরিস্থিতি সম্পর্কে বেশ রাখঢাক করে চলা হয়। এমন একটা পরিস্থিতিতে, জন্মদিনে শুভেচ্ছার ঢল অবশ্যই চাঙা করবে অমিতকে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন