• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

রাতের গুরুগ্রামে যুবতীর বাইক তাড়া করল গাড়ি

Haryana Stalking Case
প্রতীকী ছবি।

ফের বর্ণিকা-কাণ্ডের পুনরাবৃত্তি। গত শুক্রবার চণ্ডীগড় হাইওয়ে দিয়ে গাড়ি চালিয়ে বাড়ি ফেরার পথে আইএএস অফিসারের মেয়ে বর্ণিকা কুণ্ডুকে ধাওয়া করছিল হরিয়ানা বিজেপির সভাপতি সুভাষ বরালার ছেলে বিকাশ বরালা ও তাঁর এক সঙ্গী। সেই ঘটনার রেশ মেলাতে না মেলাতেই এ বার রাতের হরিয়ানার বছর পঁচিশের এক যুবতীকে গাড়ি নিয়ে ধাওয়া করল দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি। অভিযোগ, প্রায় দু’কিলোমিটার পর্যন্ত গুরুগ্রামের রাস্তা ধরে ওই যুবতীকে ধাওয়া করে যায় ওই দুই ব্যক্তি।

আরও পড়ুনঅপহরণের ধারা জুড়ল, ধৃত বিকাশ

ঘটনাটি ঘটেছে গত সোমবার। পুলিশ জানিয়েছে, অফিস থেকে বেরোতে একটু বেশিই দেরি হয়ে গিয়েছিল ওই যুবতীর। তিনি হরিয়ানার উদ্যোগ বিহারের একটি বেসরকারি অফিসে কর্মরত। ওই দিন রাতে নিজের মোটরবাইকে বাড়ি ফিরছিলেন যুবতী। হঠাত্ই তিনি দেখেন, একটি গাড়িতে দুই ব্যক্তি তাঁকে অনুসরণ করছে। বাইকের গতি বাড়িয়ে দেন তিনি। ওই ব্যক্তিরাও তাদের গাড়ির গতি বাড়ায়। যুবতী জানান, নানা ভাবে তাঁর বাইকটিকে আটকানোর চেষ্টা করছিল গাড়িটি। বাইকের পিছনেএমন ভাবে আসছিল তারা, মনে হচ্ছিল এখনই ধাক্কা মারবে। এই ভাবে উদ্যোগ বিহার থেকে অতুল কাটারিয়া চক পর্যন্ত প্রায় দু’কিলোমিটার ওই যুবতীকে ধাওয়া করে যায় গাড়িটি।

আরও পড়ুন: ইভটিজিং-এর প্রতিবাদ, ব্যস্ত রাস্তায় নাবালিকাকে কুপিয়ে খুন

ঘটনার কথা জানিয়ে পুলিশের কাছে অভিযোগ জানান ওই যুবতী। তাঁর দাবি, প্রথমে সেক্টর ১৪-র থানা এফআইআর দায়ের করতে অস্বীকার করে। সেক্টর-১৮ তে যাওয়ার জন্য যুবতীকে নির্দেশ দেওয়া হয়। তবে পরে কমিশনার সন্দীপ খিরওয়ারের হস্তক্ষেপে সেক্টর ১৪-তেই অভিযোগ দায়ের করেন যুবতী। পুলিশ আধিকারিক ভারতেন্দ্র কুমার জানিয়েছেন, ঘটনার সিসিটিভি ফুটেজ পাওয়া যানি। অভিযোগকারিনীর বয়ানের উপর ভিত্তি করেই অজ্ঞাতপরিচয় ওই দুই ব্যক্তির অনুসন্ধান চলছে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন