সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

নুসরত-নিখিলের ‘সন্তান’কে শুভেচ্ছা জানাতে নামল তারকার ঢল...

শেয়ার করুন
nusrat
নুসরত-নিখিলের জীবনে এখন খুশির জোয়ার। সংসারে এসেছে নতুন অতিথি। ‘ইউভ’-এর জন্ম হয়েছে শনিবার। আর তাকে দেখতেই তারকারা ভিড় জমালেন শহরের এক পাঁচতারা হোটেলে। না রক্ত মাংসের সন্তান নয় ‘ইউভ’, বরং বলা যেতে পারে নুসরত-নিখিলের মাথা খাটানো অক্লান্ত পরিশ্রমের ফসল তাঁদের এই নতুন পোশাক ব্র্যান্ড। কে কে এলেন ইউভের জন্মদিনে দেখে নিন একঝলকে...
nusrat
কলকাতার পাঁচতারা হোটেলের ছন্দে তখন বেজে উঠেছে ‘দেশি গার্ল’। একদল ঝলমলে সুন্দরীর মাঝ থেকে বেরিয়ে এলেন নুসরত জাহান। নমস্কারে হাসিতে, খোলা চুলে, চোলি আর ঘাগরাতে রাত গভীর করলেন।
nusrat
নিখিল জানালেন, “স্বপ্ন ছিল। কিন্তু কোনও অনুপ্রেরণা ছিল না আগে। সেটা নুসরতের কাছ থেকে পেলাম। ও এল আমার কাছে। তাই সম্ভব হল। আমার স্বপ্ন হলেও ইউভের আত্মা নুসরত বা নয়না।” নুসরতকে আদর করে তো তিনি নয়না বলেই ডাকেন।
nusrat
ছিলেন ‘বোনু’ মিমি চক্রবর্তীও। কথায় কথায় মিমি বললেন, “ব্যাঙ্ককে শুট করছিলাম আমরা। একদিন নুসরত বলল আমি পোশাকের ব্যবসা করব”। ব্যাস, সেখান থেকেই স্বপ্ন দেখা শুরু।
nusrat jahan
মিমি না হাঁটলেও র্যা ম্পে ‘ইউভ’ এর পোশাক পরে হাঁটলেন তনুশ্রী, পায়েল, সৌরসেনী, রোজার মতো অভিনেত্রী আর মডেলরা।
nusrat jahan
নিখিল আর নুসরতের ভাবনায় কখনও ঘাগরা, রেডি শাড়ি। কখনও লং গাউন, সাওরস্কির কারুকাজ করা লাল থেকে ল্যাভেন্ডার গাউনে চোখ ধাঁধালেন বঙ্গ সুন্দরীরা।
nusrat
বাবার তিরিশ বছরের ব্যবসাকে ছেলে আর বউমা মিলে আরও মেলে ধরল। আর সেই বউমা যদি নুসরত জাহান হন, তবে তা নিয়ে তো আগ্রহ থাকবেই। বাবা-মায়ের সামনে কেক কাটলেন নুসরত-নিখিল। তখন তিনি একেবারে তাঁদের ঘরের বউমা।
nusrat jahan
নুসরত আর নিখিলের এই ভিন্ন উদ্যোগে সাড়া দিয়ে এসেছিলেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়, জুন মাল্য, ফ্যাশন ডিজাইনার অভিষেক দত্ত, মেক আপ আর্টিস্ট অনিরুদ্ধ চাকলাদার।
nusrat jahan
এ ভাবেই আলো আঁধারির ছন্দে মেতে উঠল মাঘের রাত। আরও একবার নিখিল- নুসরতের গাঢ় প্রেম প্রকাশ পেল ভিন্ন সৃষ্টির মধ্যে দিয়ে।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন