• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

তাইল্যান্ডের সি-বিচে, প্রকৃতির কোলে উষ্ণতা ছড়াচ্ছেন এই বাঙালি অভিনেত্রী

শেয়ার করুন
mouni roy
পর পর সুপারহিট ছবি, সিরিয়াল সব মিলিয়েসময়টা বেশ ভালই কাটছে অভিনেত্রী মৌনী রায়ের।অক্ষয় কুমারের সঙ্গে ‘গোল্ড’ ছবিতে তাঁর অভিনয় মন কেড়েছে নেটিজেনদের। শুধু তাই নয়, সম্প্রতি অভিনেতা রাজকুমার রাও-এর সঙ্গে‘মেড ইন চায়না’-তে জুটি বাঁধতে দেখা যাবে এই বং বিউটিকে। সম্প্রতি কাজ থেকে একটু ছুটি নিয়ে অভিনেত্রী উড়ে গিয়েছেন তাইল্যান্ড। আর সেখান থেকেই পোস্ট করেছেন নিজের বেশ কিছু ছবি।
mouni roy
চলতি মাসের ২৮ তারিখে ৩৪-এ পা দিলেন মৌনী। নিজের জন্মদিন পালনের জন্য মুম্বইয়ের ট্রাফিক, কোলাহল থেকে অনেক দূরে সবুজের মাঝে খানিকটা সময় বের করে নেওয়ার থেকে ভাল আর কী-ই বা হতে পারে? চারিদিকে শুধু নীল আর সবুজের মাখামাখি। এরই মধ্যে মৌনীর বিচ-লুক যেন সোনায় সোহাগা।
mouni roy
নীল রঙের বিকিনিতে মৌনী যেন সাক্ষাৎ মৎস্যকন্যা। পেছনে নীল জলরাশি, নারকেল গাছের সারি। এ সবের মধ্যেই মোহময়ী তিনি। ইনস্টাগ্রামের দেওয়ালে ফ্যানরাও তাঁর বিচ-লুকে একেবারে বোল্ড আউট।
mouni roy
বেড়াতে বেশ ভালইবাসেন তিনি। ফাঁক পেলেই বেরিয়ে পড়েন বন্ধু-বান্ধব পরিবারের সঙ্গে। সিরিয়ালে ‘নাগিন’-এর মতো নেগেটিভ চরিত্রে অভিনয় করলেও বাস্তবে দু’মুখো মানুষদের একেবারেই পছন্দ করেননা মৌনী, বিভিন্ন সাক্ষাৎকারে তা বারেবারেই বলেছেন অভিনেত্রী।
mouni roy
ঘোরাঘুরি হচ্ছে, সঙ্গে খাওয়া দাওয়া না হলে চলে নাকি? তার মধ্যে বাঙালি বলে কথা। ঘুরতে গিয়ে যে ‘নো ডায়েট চার্ট’ অনুসরণ করছেন অভিনেত্রী, তা তাঁর ইনস্টাগ্রামের ছবিগুলো থেকেই আঁচ করা যাচ্ছে।
mouni
তাঁর খাবারের তালিকায় যোগ হয়েছে ভুরি ভুরি চকোলেট। মৌনী পৌঁছে গিয়েছেন ‘সিক্স সেন্স স্পা’–এর চকোলেট রুমে। ক্যান্ডি চকোলেট, স্টিক চকোলেট.. কী নেই সেই ঘরে। চকোলেটপ্রেমীদের জন্য এ যেন সাক্ষাৎ স্বর্গ।
mouni
জন্মদিনের বিশেষ দিনটা যে বেশ ভালই কেটেছে তাঁর, তা এই ছবি দেখেই বোঝা যাচ্ছে। আলো আঁধারে ঘেরা হোটেলের ব্যালকনিতে হলুদ রঙের মায়াবী আলো তাতে যোগ করেছে এক অন্য মাত্রা। লং গাউনে বার্থ-ডে গার্লকেও দেখাচ্ছে বেশ।
mouni
পাহাড়ে ঘেরা জায়গা। এরই মধ্যে সবুজের বুক চিরে নেমে আসছে ঝর্না। ঝর্নার আওয়াজে মুখরিত হচ্ছে চতুর্দিক। এরকমই ছবি পোস্ট করে মৌনী লিখেছেন, ‘সেই সঙ্গীতের জন্য যা এক নিশ্বাসে আমাদের স্বর্গে পৌঁছে দেয়।”
mouni
রয়েছেন সুন্দর, ছিমছাম, বাঁশের বাংলোতে। ফাইভ-স্টার রেস্তোরাঁ, পেজ-থ্রি পার্টির ফ্ল্যাশলাইট থেকে অনেকটা দূরে যে ‘পারফেক্ট হলিডে’ কাটাচ্ছেন মৌনী, তা তাঁর ইনস্টাগ্রাম ছবিগুলোই বারেবারে জানান দিচ্ছে।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন