• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

জ্যোতিষী থেকে ডিজে, এই তারকাদের বাবাদের পেশা কী জানেন?

শেয়ার করুন
MAIN
কারও বাবা বিখ্যাত জ্যোতিষী তো কারও বাবা আবার নামজাদা ডিজে। কেউ আবার নামকরা আর্কিটেক্ট। বলিউডের তেমনই কয়েক জন তারকার বাবাদের কাহিনি জেনে নেওয়া যাক।
Ayushman
আয়ুষ্মান খুরানার বাবা পি খুরানা একজন নামকরা জ্যোতিষী। পঞ্জাবে তাঁর প্রবল নামডাক। বিভিন্ন চ্যানেলে জ্যোতিষ সংক্রান্ত নানান টিপস দিতেও দেখা যায় তাঁকে।
Randeep Hooda
স্টাইল স্টেটমেন্ট তো বটেই। এমনকি অভিনয় দিয়েও দর্শকদের মন জয় করেছেন রণদীপ হুডা। তাঁর বাবা রণবীর হুডা একজন শল্য চিকিৎসক।
Jacqline
জ্যাকলিন ফার্নান্ডেজের বাবা এলরয় একজন ডিজে। বেশ কিছু নাইট ক্লাবেই তাঁকে ডিজে রূপে দেখা যায়। তবে আজকাল নাকি তিনি যে নাইটক্লাবেই যাচ্ছেন, লোকে মেয়ের গান বাজানোর অনুরোধ জানাচ্ছেন তাঁকে।
John Abraham
জন আব্রাহামের বাবার নাম আব্রাহাম জন। আসলে তিনি একজন আর্কিটেক্ট। কোম্পানিও রয়েছে মুম্বইতে। আব্রাহাম জন আর্কিটেক্টস একটি নাম করা কোম্পানি। বেশ কিছু পুরস্কারও রয়েছে এই কোম্পানির ঝুলিতে।
Anushka and Ajay
অনুষ্কা শর্মার বাবা একজন প্রাক্তন আর্মি অফিসার। তাঁর নাম কর্নেল অজয়কুমার শর্মা। অনুষ্কা নিজে এক বার বলেছিলেন, ‘আমার জীবনে সব কিছুই খুব ডিসিপ্লিনড। কারণ আমার বাবা আর্মি অফিসার ছিলেন। খাওয়া-দাওয়া থেকে ঘুম সব কিছুই আমাদের বাড়িতে খুব নিয়ম মেনেই হয়।’
Shahid and Pankaj
শাহিদ কপূরের বাবা পঙ্কজ কপূরও একজন জনপ্রিয় অভিনেতা। টিভি সিরিয়াল ‘অফিস-অফিস’-এ মুস্সদ্দি লালের চরিত্রে পঙ্কজ কপূরের অভিনয় অনেকেই পছন্দ করেছিলেন। ‘এক ডক্টর কী মৌত’ থেকে হালের ‘ফাইন্ডিং ফ্যানি’ পঙ্কজ কপূরের অভিনয় সদাই প্রশংসিত। ছেলে শাহিদকে নিয়ে ‘মৌসম’ ছবিটি পরিচালনাও করেছিলেন অভিনেতা।
Ajay and Veeru
স্টান্টম্যান আর অ্যাকশন ডিরেক্টর হিসেবে এক সময়ে বলিউডে খুব নামডাক ছিল বীরু দেবগণের। তাঁরই পুত্র অজয় দেবগণ। আশিটিরও বেশি হিন্দি ছবিতে অ্যাকশন ডিরেক্টর হিসেবে কাজ করেছেন বীরু দেবগণ।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন