• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

ছোট পর্দার এই বাবা-ছেলেদের বাস্তবে বয়সের ফারাক জানেন?

শেয়ার করুন
ronit-sumeet
রাশভারী বাবা, আর সদ্য কলেজ শেষ করা ছেলে। দেখে মনে হয় বিশাল বয়সের ফারাক। কিন্তু বাস্তবে ঠিক কতটা পার্থক্য টেলিভিশনের জনপ্রিয় এই তারকা পিতা-পুত্রের? দেখে নেওয়া যাক।
karan and abhishek
ইয়ে হ্যায় মহব্বঁতে সিরিয়ালের রমন ভাল্লা ও আদি। পর্দার বাবা ও ছেলে। বাস্তবে অভিনেতা কর্ণ পটেল ও অভিষেক শর্মার বয়সের ফারাক মাত্র ৭। কর্ণর বয়স ৩৪ আর অভিষেকের ২৭।
Valika Badhu father-son duo
বালিকা বঁধূ সিরিয়ালের ভাইরো ধর্মবীর সিংহ আর জাগিয়া। সিরিয়ালের বাবা ও ছেলে। বাস্তবে অনুপ সোনি ও শশাঙ্ক ব্যাসের বয়সের ফারাক ১১। অনুপের বয়স ৪২ আর শশাঙ্ক ৩১।
ayuub-vatshal
এক হাসিনা থি সিরিয়ালের বাবা রাজনাথ গোয়েঙ্কা ও শৌর্য গোয়েঙ্কা। বাবা ও ছেলে। বাস্তবে রাজনাথ ওরফে আয়ূব খান ও শৌর্য ওরফে বৎসল শেঠের বয়সের ফারাক ১১ বছর। এক জনের ৪৮, অপর জনের ৩৭।
Tarak Mehta serial's cast
‘তারক মেহতা কা উল্টা চশমা’ বিখ্যাত এই টিভি সিরিয়ালটির চম্পকলাল ও জেঠালালের বাস্তবের বয়সের ফারাক মাত্র পাঁচ। তবে এ ক্ষেত্রে ছেলের তুলনায় বাবা ছোট। জেঠালাল ওরফে দিলীপ জোশীর বয়স ৪৯ আর বাপুজি চম্পকলাল ওরফে অমিত ভট্টের বয়স ৪৪।
ronit-sumeet
মিহির ভিরানি ও গৌতম ভিরানি, ‘কিঁউ কি সাঁস ভি কভি বহু থি’ সিরিয়ালের বাবা ও ছেলে। বাস্তবে অভিনেতা রণিত রায় ও সুমিত সচদেবের বয়সের ফারাক মাত্র দশ বছরের। রণিত ৫২ আর সুমিত ৪২।
ishqbaj father-son
ইশকবাজ সিরিয়ালের তেজ সিংহ ওবেরয় ও শিবয় সিংহ ওবেরয়ের বাস্তবে বয়সের ফারাক মাত্র ১৩। তেজ ওরফে মহেশ ঠাকুরের বয়স ৪৭ আর শিবয় ওরফে নকুল মেহতার বয়স ৩৪।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন