• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

দেশি গার্লদের বিদেশি বয়ফ্রেন্ড

শেয়ার করুন
Bollywood
রাধিকা আপ্তে, তাপসী পান্নু বা শ্রুতি হাসন এঁদের যে বিদেশি বয়ফ্রেন্ড বা বিদেশি স্বামী আছে জানতেন কি? শুধু প্রিয়ঙ্কা চোপড়াই নন, এই সেলেবদেরও বিদেশি বয়ফ্রেন্ড আছে
Radhika Apte-Benedict Taylor
বিখ্যাত মিউজিসিয়ান বেনেডিক্ট টেলরের সঙ্গে লন্ডনে এক প্রকার হঠাৎ করেই দেখা হয়েছিল রাধিকা আপ্তের। আর প্রথম দেখাতেই প্রেম। লন্ডনে রাধিকা নাচ শিখতে গিয়েছিলেন। সেখানেই দু’জনের পরিচয়। আর সে বছরই অর্থাৎ ২০১২ সালে দু’জনে বিয়েটাও সেরে ফেলেন। এই ৬ বছর ধরে দু’জনে খুব সুন্দরভাবে এই ডিসট্যান্ট রিলেশনশিপ সামলাচ্ছেন।
Taapsee Pannu-Mathias Boe
দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে বর্তমানে বলিউডেও বেশ নাম করেছেন তাপসী পান্নু। দেশি এই নায়িকার পছন্দ কিন্তু বিদেশি ‘নায়ক’ই। ডেনমার্কের ব্যাডমিন্টন খেলোয়াড় মাথিয়াস বো-র সঙ্গে নাকি প্রেম করছেন তাপসী। ২০১৩ সালে ইন্ডিয়ান ব্যাডমিন্টন লিগে প্রথম মাথিয়াস বো-র সঙ্গে দেখা হয় তাপসীর। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজেই বয়ফ্রেন্ড আছে বলে জানিয়েছেন। যদিও বয়ফ্রেন্ডের নাম জানাননি।
Shruti Haasan-Michael Corsale
গত এক বছর ধরে ব্রিটিশ থিয়েটার অভিনেতা মাইকেল করসেলের সঙ্গে প্রায়ই শ্রুতি হাসনকে দেখা যায়। সম্প্রতি তামিলনাড়ুর একটি হিল স্টেশনেও তাঁরা এক সঙ্গে ছুটি কাটিয়ে ফিরলেন। ঠিকই ধরেছেন, বর্তমানে এই ব্রিটিশ অভিনেতার সঙ্গেই প্রেম করছেন শ্রুতি।
Lisa Haydon-Dino Lalvani
২০১৬ সালে প্যারিসে বেশ ফিল্মি কায়দায় মডেল এবং অভিনেত্রী লিসা হেডেনকে বিয়ের প্রস্তাব দেন পাকিস্তানের টেলিকম টাইকুন দিনো লালভানি। হাঁটু গেড়ে বসে প্রপোজ করেন লিসাকে। তার এক বছর পর ইউরোপেই তাঁরা বিয়ে করেন। জ্যাক নামে তাঁদের একটি পুত্র সন্তানও আছে তাঁদের।
Ileana D’Cruz-Andrew Kneebone
ইলিয়েনা ডি’ক্রুজ এমন একজনকে ‘নজরবন্দি’ করেছেন, যিনি আদপে বিশ্বকে লেন্সবন্দি করতে ভালবাসেন। অ্যান্ড্রু নিবোন আমেরিকার একজন ফটোগ্রাফার। ইলিয়ানা ব্যক্তিগত জীবনকে একেবারে ব্যক্তিগত রাখতেই ভালবাসেন। ২০১৭ সালের ক্রিসমাসে ইলিয়ানা নিজের একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন ‘ফটো বাই হাবি’। এর পরই অ্যান্ড্রুর কথা সামনে আসে।
Preity Zinta-Gene Goodenough
চুপি চুপিই লস অ্যাঞ্জেলসে জেনে গুডএনাফের সঙ্গে বিয়ে সেরেছিলেন প্রীতি জিন্টা। বিয়েতে নিমন্ত্রিত ছিলেন হাতেগোনা কয়েকজন নিকটাত্মীয়। জেনে গুডএনাফ একজন আমেরিকার ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার।
Priyanka And Nick
দেশি গার্লের বিদেশি বয়ফ্রেন্ডের তালিকায় সর্বশেষ সংযোজন প্রিয়ঙ্কা-নিক। সম্প্রতি এনগেজমেন্টও হয়ে গিয়েছে দু’জনের।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন