• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

বলিউডের এই বেস্ট ফ্রেন্ডদের মুখ দেখাদেখিও প্রায় বন্ধ!

শেয়ার করুন
Salman Khan
এক সময় ছিলেন গলায় গলায় বন্ধু। কিন্তু এখন আর বন্ধুত্বই নেই তেমন। আর থাকলেও তা খানিকটা হয়তো চক্ষুলজ্জার খাতিরেই। বলিউডের প্রাণের বন্ধুরা নানা কারণে দূরে সরে গিয়েছেন পরস্পরের থেকে। যেমন সলমন খান আর হৃত্বিক রোশন। তাঁরা নাকি মুখ দেখতেও চান না পরস্পরের।
Twinkle-shilpa
শিল্পা শেট্টি ও টুইঙ্কল খন্না ছিলেন এক সময়ের প্রাণের বন্ধু। আর তারপর কী হল? অক্ষয় কুমারের সঙ্গে শিল্পার সম্পর্ক থাকলেও তা ভেঙে যায়। অক্ষয় বিয়ে করেন টুইঙ্কলকে। তার পর কি আর বন্ধুত্ব থাকতে পারে!
Shah Rukh Khan
শাহরুখ খান ও অর্জুন রামপাল ছিলেন পরস্পরের বেস্ট ফ্রেন্ড। কিন্তু ‘রা ওয়ান’ ছবি নিয়ে মনোমালিন্যের জেরেই আর বন্ধুত্ব থাকেনি তাঁদের।
esha-kareena
করিনা কপূর ও এষা দেওল ছিলেন সত্যিকারের প্রাণের বন্ধু। কিন্তু করিনা নাকি এষার কোনও মন্তব্যে দুঃখ পেয়েছিলেন। তাই আর যোগাযোগ থাকেনি। কেউ বলেন, এষা অভিনেত্রী হিসাবে সাফল্য পাননি। সেখান থেকেই জন্মায় ঈর্ষা।
Salman-Hritik
সলমন খান ও হৃত্বিক রোশন ছিলেন এক সময়ের প্রাণের বন্ধু। কিন্তু সেই সলমনই সঞ্জয় লীলা ভন্সালীর ছবি ‘গুজারিশ’ নিয়ে নাকি বলেছিলেন, রাস্তার কুকুরও দেখতে যাবে না সেই ছবি। ক্রিস্টোফার নোলানের যে ছবি ‘প্রেস্টিজ’-কে ভিত্তি করে গুজারিশের ভাবনা। তার ডিভিডি নাকি সলমনই দিয়েছিলেন সঞ্জয়কে। কিন্তু সঞ্জয় নিয়েছিলেন হৃত্বিককে।
Shah Rukh Sirish
শাহরুখ খান ও শিরীষ কুন্দেরা ছিলেন সবচেয়ে কাছের বন্ধু। কিন্তু এসআরকে-র ‘রা ওয়ান’ ছবি নিয়ে শিরীষের নেতিবাচক মন্তব্যের জেরেই নাকি বন্ধুত্ব বিচ্ছেদ ঘটেছে।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন